ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব আল হাসান

এগ্রিলাইফ২৪ ডটকম:দ্বিতীয়বারের মতো জনপ্রিয় মোটরসাইকেল ব্র্যান্ড ইয়ামাহার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন সাকিব আল হাসান। সোমবার (১২ এপ্রিল) তিনি এ সংক্রান্ত চুক্তিতে সই করেন। গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে এসিআই মোটরস। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এসিআই মটরসের ব্যবস্থাপনা পরিচালক ড. এফ এইচ আনসারী এবং ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বর্তমানে সাকিব আল হাসান ক্রিকেটের জনপ্রিয় আসর আইপিএল খেলার জন্য ভারতের চেন্নাইয়ে অবস্থান করছেন। সেখান থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে যোগ দেন। আগামী এক বছরের জন্য তিনি বাংলাদেশে ইয়ামাহার বিভিন্ন প্রচারণামূলক কর্মকাণ্ডে অংশ নেবেন।

অনুষ্ঠানে ড. এফ এইচ আনসারী সাকিব আল হাসানকে অভিনন্দন জানিয়ে বলেন, তিনি ইয়াং জেনারেশন এর নিকট একজন আইডল। সমগ্র বিশ্বের মোটরবাইক লাভারদের প্রথম পছন্দের বাইক হচ্ছে ইয়ামাহা। এই চুক্তি স্বাক্ষরের মধ্য দিয়ে দেশের তরুনরা কাজে-কর্মে উদ্দীপ্ত হবে বলে আশা করেন তিনি।

ইয়ামাহা মোটর বাইকের অনুভূতি সম্পর্কে সাকিব আল হাসান বলেন, ইয়ামাহা ব্র্যান্ডের প্রত্যেকটি বাইক অত্যন্ত আরামদায়ক এবং যুগোপযোগী। তার কাছে প্রথম পছন্দের বাইক হচ্ছে ইয়ামাহা। এসিআই মটরস্ তথা ইয়ামাহার সাথে তার অভিজ্ঞতা অসাধারণ যা সামনে আরো উত্তরোত্তর বৃদ্ধি পাবে বলে আশা প্রকাশ করেন তিনি। বাংলাদেশের বাইক লাভার দের কাছে ইয়ামাহা আরো নতুন নতুন বাইক পাবেন বলে আশা করেন সাকিব আল হাসান।

এসিআই মটরস বাংলাদেশে ইয়ামাহা মোটর সাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। ২০০৭ সালে এসিআই লিমিটেডের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে এসিআই মটরসের যাত্রা শুরু। বর্তমানে সারাদেশে ইয়ামাহার ৭৭টি ৩এস ডিলার পয়েন্ট ও দুটি ফ্ল্যাগশিপ শো-রুম রয়েছে।