এগ্রো ইন্ডাস্ট্রিয়াল ট্রাস্ট-এর মাসিক সেলস্ কনফারেন্স ও পুরস্কার বিতরণ

এগ্রিলাইফ২৪ ডটকম:পোল্ট্রি, ক্যাটল ও মৎস্য খাত উন্নয়নের লক্ষ্যে সম্প্রতি রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন খামারবাড়ীতে অনুষ্ঠিত হলো এগ্রো ইন্ডাস্ট্রিয়াল ট্রাস্ট ফেব্রুয়ারী'২১-এর মাসিক সেলস্ কনফারেন্স ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান। এতে জুম প্লাটফর্মে পধান অতিথি হিসেব যোগ দেন এগ্রো ইন্ডাস্ট্রিয়াল ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ সাইফুল আলম খান। মার্কেটিং এন্ড সেলস্ বিভাগের প্রধান জনাব মোহাম্মাদ রেজাউল হাছান ও টিমের সকল কর্মকর্তাদের উপস্থিতে কনফারেন্সটি অনুষ্ঠিতহয়।

পবিত্র মহাগ্রন্থ আল কুরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু  হয়। বিপুল উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে সেলস্ টিমের সকল কর্মকর্তাদের শুভেচ্ছা জানিয়ে হেড অব মার্কেটিং জনাব মোহাম্মাদ রেজাউল হাছান সকাল ০৯:৩০ ঘটিকায় মাসিক সেলস্ কনফারেন্স ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান পরিচালনা শুরু করেন।

অনুষ্ঠানে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ সাইফুল আলম খান দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। ব্যবস্থাপনা পরিচালক তার বক্তব্যে বলেন, বর্তমান আমদানীকৃত  বিভিন্ন কাচাঁমাল, স্ব স্ব কোম্পানীর ফিডের মূল্য এবং ডিলারদের প্রদেয় ও প্রত্যাশিত সুযোগ- সুবিধাপ্রদান করে ব্যবসার অবস্থান অত্যন্ত নাজুক পর্যায়ে যাচ্ছে। এ রকম অবস্থা চলতে থাকায় বিভিন্ন কোম্পানী তাদের টিকে থাকা নিয়ে হুমকির মুখে পড়েছে। তিনি আরো বলেন, এই প্রতিযোগীতার মধ্যেও যারা নিজেদের অবস্থান দৃঢ় রেখেছেন (সেলস্ বৃদ্ধি করে) তারা অবশ্যই প্রশংসা ও প্রাপ্তির দাবিদার; তাদের কে আলাদাভাবে মূল্যায়ন করা হবে ইনশাআল্লাহ। তিনি মার্কেটিং টিমের সকল কর্মকর্তাদের বলেন খামারীদের প্রত্যাশিত সেবা দিয়ে তাদের মাঝ থেকে সেলস্ আনতে হবে এবং পাশাপাশি নতুন পরিবেশকদের সাথে সম্পর্ক বজায় রাখতে হবে।

এগ্রো ইন্ডাস্ট্রিয়াল ট্রাস্ট এর হেড অব মার্কেটিং জনাব মোহাম্মাদ রেজাউল হাছান কোম্পানীর বিভিন্ন জেলা হতে আগত মার্কেটিং এর সাথে সম্পৃক্ত সদস্যদের কর্মধারা ও কর্মতৎপরতা ব্যক্ত করেন। তিনি প্রতি মাসে সেলস্ উত্তরত্তোর বৃদ্ধি করার প্রত্যয় ব্যক্ত করেন। বিগত বছরের বিক্রয় অগ্রগতি পর্যালোচনা করে তিনি বলেন এআইটি’র বর্তমান গতি নিঃসন্দেহে প্রশংসার দাবী রাখে। এআইটি’র এই সফল অগ্রযাত্রায় সেলস টিমের প্রত্যেক সদস্যের অবদানকে স্বীকৃতি প্রদান করে ধন্যবাদ জ্ঞাপন করেন। দেশ ও জাতির কল্যাণে এগিয়ে চলার এই ধারা আগামীতে আরও বেগবান হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

কনফারেন্সে ২০২০ সালের সর্বোচ্চ বিক্রয়ের স্বীকৃতিস্বরুপ জনাব মোঃ জাহাঙ্গীর আলম’কে পুরস্কৃত করা হয়। পরিশেষে ব্যবস্থাপনা পরিচালকের সমাপনী বক্তব্যের মধ্যে দিয়ে কার্যক্রমের সমাপ্তি ঘটে।