এজি এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর উত্তরাঞ্চলের পরিবেশক সম্মেলন'২০২০ অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম:বর্নিল অনুষ্ঠানের মধ্য দিয়ে এজি এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর এজি এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর উত্তরাঞ্চলের পরিবেশক সম্মেলন'২০২০অনুষ্ঠিত হয়েছে। গত ৬ মার্চ শনিবার বগুড়ার আরডিএ সেন্টারে আয়োজিত এ সম্মেলনে উত্তরবঙ্গের বিভিন্ন স্থান থেকে আগত ৪০০ জন পরিবেশক অংশগ্রহন করেন। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহাপরিচালক (অতিরিক্ত সচিব) জনাব খলিল আহমদ, পল্লী উন্নয়ন একাডেমী, বগুড়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা: মো: রফিকুল ইসলাম তালুকদার, জেলাপ্রাণিসম্পদ কর্মকর্তা বগুড়া, সরকার আনোয়ারুল কবীর আহম্মেদ জেলা মৎস্য কর্মকর্তা, বগুড়া এবং সভাপতিত্ব করেন প্রধান নির্বাহী কৃষিবিদ মোঃ লুৎফর রহমান, এজি এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর উর্ধতন কর্মকর্তাবৃন্দ ও বিশিষ্টজনদের উপস্থিতিতে বর্নিল অনুষ্ঠান আয়োজিত হয়।



উল্লেখ্য, এজি এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড ২০১১ সাল থেকে মান সম্পন্ন এক দিনের মুরগীর বাচ্চা, মাছ-মুরগী ও গবাদী পশুর খাবার উৎপাদন করে আসছে। যা খামারী পর্যায়ে প্রানীজ প্রোটিন উৎপাদনে গুরুত্বপূর্ন ভূমিকা রাখছে। এজি এগ্রো বাংলাদেশে প্রথমবারের মত এন্টিবায়টিক মুক্ত গ্রীন চিকেন উৎপাদন করছে যা ভোক্তাদের জন্য নিরাপদ খাদ্য নিশ্চিত করার একটি অনন্য উদ্দ্যোগ। আহসান গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান এজি এগ্রো ফুডস্ এর ফ্রোজেন পন্য বর্তমানে আন্তর্জাতিক বাজারেও রপ্তানী হচ্ছে।



অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান দিয়ে বগুড়ার ডিলার সম্মেলন ২০২০ সমাপ্তি হয়।