শম্ভুগঞ্জের একুয়াকালচার সেক্টরের প্রিয় মুখ আলহাজ্ব মোঃ মোছলেম উদ্দীন আর নেই

এগ্রিলাইফ২৪ ডটকম:ময়মনসিংহের শম্ভুগঞ্জের একুয়াকালচার সেক্টরে অতি পরিচিত প্রিয় মুখ মোসলেম উদ্দিন আর (নেই ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ শুক্রবার ( ৩০ জুলাই) সকাল সাড়ে ছয়টায় পাকস্থলীর ক্যান্সার এ আক্রান্ত হয়ে শম্ভুগঞ্জের নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন কন্যা, অসংখ্য মৎস্য খামারী, বন্ধু-বান্ধব, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ী রেখে গেছেন। তার বয়স হয়েছিল প্রায় ৬২ বছর।

বৃহত্তর ময়মনসিংহ জেলার একজন নামকরা ফিড ব্যবসায়ী হিসেবে তিনি সকলের কাছে সমাদৃত ছিলেন। শুরু থেকেই তিনি মেগা ফিডের সাথে ব্যবসা পরিচালনা করেন। তিনি মেগা ফিডের প্রথম সারির একজন পরিবেশক হিসেবে কোম্পানির কাছে ব্যাপক আস্থাশীল ছিলেন। ময়মনসিংহ জেলার একুয়াকালচার সেক্টরে তার অবদান মৎস্যচাষীরা চিরজীবন মনে রাখবে। বিশেষ করে ময়মনসিংহে এলাকায় কৈ মাছ চাষ সম্প্রসারণে প্রতিষ্ঠিত কৈগ্রাম উন্নয়নে তিনি নিরলসভাবে কাজ করে গেছেন। সেখানের খামারিদের মাছের পোনা দেওয়া থেকে শুরু করে ফিড সরবরাহ কারিগরি সেবা সবকিছুই নিজ হাতে করে গেছেন। ফলে ওই এলাকায় মৎস্য চাষে এক নীরব বিপ্লব ঘটেছে।

আজ বাদ জুমা তার নামাজে জানাজা শেষে শম্ভুগঞ্জে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে এলাকার মৎস্য চাষীরা হারোলো একজন নিবেদিত আপনজন। মরহুমের রুহের মাগফেরাত কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন মেগা ফিড পরিবারের সকল সদস্যগণ। এক শোকবার্তায় সকলেই মরহুমের রূহের মাগফেরাৎ কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। মহান রাব্বুল আলামিন তাঁকে বেহেশত নসীব করুন।-আমিন