শতভাগ পেনশন সমর্পণকারী গ্রুপের আলোচনা সভা আগামী ৩০ নভেম্বর

Category: সমসাময়িক Written by agrilife24

রাজধানী প্রতিবেদক: আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে 'শতভাগ পেনশন সমর্পণকারী গ্রুপ'-এর আলোচনা সভা আগামী ৩০ নভেম্বর ২০২২ বুধবার সকাল ১০ টায় ঢাকাস্থ কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের (কেআইবি) থ্রিডি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে। 'শতভাগ পেনশন সমর্পণকারী গ্রুপ' এর মিডিয়া সেলের আহবায়ক কৃষিবিদ বীর মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

আয়োজক সূত্রে জানা গেছে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পরিকল্পনা মন্ত্রণালয়ের মন্ত্রী এম. এ. মান্নান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ পার্লামেন্টের সাবেক চীফ হুইপ ভাইস প্রিন্সিপাল মো. আব্দুস শহীদ এমপি।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের সাবেক সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির মহাসচিব ও সাবেক সচিব আবু আলম মোঃ শহিদ খান। অনুষ্ঠানের  সভাপতিত্ব করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অবসরপ্রাপ্ত সচিব এ. এম. বদরুদ্দোজা।

আলোচনা সভার বিষয়ে জানতে চাইলে শতভাগ পেনশন সমর্পণকারী গ্রুপের মিডিয়া সেলের আহবায়ক কৃষিবিদ বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম এগ্রিলাইফ২৪ ডটকমকে বলেন, 'প্রবীণদের অধিকার পূর্ণ প্রতিষ্ঠা ও দাবি-দাওয়া বাস্তবায়নের জন্য এ আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এখানে প্রবীণরা তাদের বিভিন্ন অপ্রাপ্তি ও অধিকারের বিষয়ে আলোচনা করার সুযোগ পাবেন। পরবর্তীতে দাবিগুলো যেন দ্রুত বাস্তবায়িত করা হয়, সে ব্যবস্থা গ্রহণের উদ্যোগ গ্রহণ করা হবে। এজন্য সংশ্লিষ্ট সকলকে আলোচনা সভায় উপস্থিত হওয়ার জন্য বিনীত আহবান জানিয়েছেন।