তারেক রহমানের ৫৮ তম জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় বিএনপিপন্থী কৃষিবিদদের অংশগ্রহণ

Category: সমসাময়িক Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম:দেশনায়ক তারেক রহমানের ৫৮ তম জন্মদিন উপলক্ষে জিয়াউর রহমান ফাউন্ডেশন-এর আয়োজনে আজ এক দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে অন্যানদের সাথে বিএনপিপন্থী কৃষিবিদরা অংশগ্রহণ করেন। আজ রবিবার (২০ নভেম্বর)  দুপুর ২টায় জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮ তম জন্মদিন উপলক্ষে এর দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর, বিশেষ অতিথি ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান। প্রধান বক্তা ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এবং উক্ত সভায় সভাপতিত্ব করেন জেডআরএফ এর নির্বাহী পরিচালক অধ্যাপক ডাঃ ফরহাদ হালিম ডোনার।

উল্লেখ্য যে, রাস্ট্রনায়ক তারেক রহমান এর এই জন্মদিবসে দোয়া ও আলোচনা সভায় অংশগ্রহণ করেন দেশবরেণ্য কৃষিবিদ নেতৃবৃন্দ সহ বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দের পাশাপাশি সাবেক ও বর্তমান ছাত্রনেতারা। উল্লেখযোগ্য ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, জেডআরএফ সদস্য অধ্যাপক করিম ওয়াহেদি, এ্যাবের ঢাকা বিভাগের সমন্বয়ক কৃষিবিদ নুরুন্নবী ভূইয়া শ্যামল, এ্যাবের সিলেট বিভাগের সমন্বয়ক কৃষিবিদ ডক্টর শফিকুর রহমান শফিক, জেডআরএফ সদস্য কৃষিবিদ দিদারুল আলম, এ্যাবের সদস্য কৃষিবিদ নূরী, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কৃষকদলের সহসম্পাদক কৃষিবিদ কে আই এফ সবুর, পটুয়াখালী এ্যাবের সভাপতি প্রফেসর মামুন, জেডআরএফ এর সদস্য ও সাবেক ছাত্রনেতা কৃষিবিদ সানোয়ার আলম, কৃষিবিদ ডাঃ এইচ এম নাজমুল, শেকৃবি ছাত্রদলের সাবেক সভাপতি ও জেডআরএফ এর সদস্য কৃষিবিদ শফিকুর রহমান নোবেল, শেকৃবি ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক কৃষিবিদ জুলকারনাইন, রেফাই ঢাকা উত্তরের সাবেক সাধারণ সম্পাদক সোহেল, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সম্পাদক সোহরাব হোসেন সুজন।



এছাড়াও উপস্থিত ছিলেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি/সাধারন সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি/ সাধারণ সম্পাদক/ সাংগঠনিক সম্পাদক সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাবেক ও বর্তমান ছাত্র নেতারা।