আন্দোলনের নামে নৈরাজ্য ও সন্ত্রাস করতে দেওয়া হবে না: ড. আওলাদ হোসেন

Category: সমসাময়িক Written by agrilife24

রাজধানী প্রতিনিধি:বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের নৈরাজ্য ও সন্ত্রাসের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) জুরাইন রেলগেট সংলগ্ন চত্বরে ঢাকা-৪ সংসদীয় আসনের অন্তর্গত কদমতলী থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মাননীয় প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনার সাবেক সহকারী একান্ত সচিব ড. মো. আওলাদ হোসেন বলেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দেশের এ উন্নয়নকে বাধাগ্রস্থ করতে জামাত-শিবির রাজাকেরা বিএনপির নেতৃত্বে ষড়যন্ত্র শুরু করেছে। ১৯৯৬ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশের উন্নয়ন কার্যক্রম শুরু করেন। বর্তমানে বর্হিবিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসাবে পরিণত হয়েছে।

তিনি আরো বলেন, জামাত শিবিরেরা কোনদিনও এদেশের স্বাধীনতা চায়নি, মুক্তি চায়নি। এজন্য বাংলাদেশের চলমান উন্নয়নকে ব্যাহত করতে ষড়যন্ত্র শুরু করেছে। বিএনপি আগামী নির্বাচনে জামায়াত শিবিরকে সাথে নিয়ে বাংলাদেশের স্বাধীনতার পক্ষের শক্তিকে হটিয়ে দিতে চায়। কিন্তু বাংলার মাটিতে তা আর কোনদিনও সম্ভব নয়।  আগামী নির্বাচনে দেশরত্ন শেখ হাসিনাকে আবারও জয়ী করতে এবং যে কোন ধরনের নৈরাজ্য, সন্ত্রাস ওষড়যন্ত্র মোকাবেলা করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।



কদমতলি থানা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ নাছিম মিয়ার সভাপতিত্বে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরো হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের সদস্য মো. আলমগীর হোসেন, কদমতলী থানা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক আহসান উল্লাহ, শ্যামপুর থানা আওয়ামীলীগ এর দপ্তর সম্পাদক শরীফ মোঃ শাহজাহান, কদমতলী থানা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ওমর ফারুক রাজু, ত্রাণ সম্পাদক  তরিকুল ইসলাম, সদস্য শেখ নজরুল, সদস্য রোকসানা বেগম পারুল, ৫৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হাজী মহব্বত হোসেন, কদমতলী থানা আওয়ামীলের সদস্য  ও ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক শহীদ মাহমুদ হেমী, মহানগর দক্ষিণ মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফেরদৌসী ইয়াসমিন পপি,৫৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ফরিদ উদ্দিন, ৫৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক শামিম আহমেদ, ৫৩ নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হানিফ সরকার, যুব মহিলা লীগ নেত্রী হাসিনা শেখসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।