কিশোরগঞ্জের হোসেনপুরে স্মরণকালের স্মরণীয় মহিলা সমাবেশে বক্তব্য রাখলেন কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন

Category: সমসাময়িক Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম:হোসেনপুর উপজেলা মহিলা আওয়ামী লীগ ও যুব মহিলা লীগ কর্তৃক আয়োজিত বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ-এর সাবেক সভাপতি মরহুমা আইভি রহমানের ১৮ তম মৃত্যুবার্ষিকী এবং ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ ২৪ আগষ্ট বুধবার স্মরণকালের স্মরণীয় এ মহিলা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন। হোসেনপুরের আসাদুজ্জামান খান অডিটোরিয়ামে সকাল ১০টা থেকে দিনব্যাপি নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলে ১৫০০-এর উপর মহিলা অংশগ্রহন করেন।



অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিনা সারোয়ার। কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি বেগম জিন্নাত আরা রানুর সভাপতিত্বে এ সময় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য ও কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দিলারা বেগম আসমা।

আলোচনা সভা শেষে উপস্থিত সকলে শোকাবহ আগস্ট মাসে নিহত সকলের আত্মার শান্তি কামনা করে মোনাজাত করেন।



এছাড়াও আরও উপস্থিত ছিলেন হোসেনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম (নুরু মিয়া) ও সাধারণ সম্পাদক এম এ হালিম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিছ বেগম, হোসেনপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মোবারিছ সহ আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ৷