পিপিবি'র পোল্ট্রি কনভেনশন উপলক্ষে BSMRAU-তে পিপিবি স্টুডেন্ট ভলান্টিয়ার টিমের মতবিনিময়

Category: সমসাময়িক Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম:আসন্ন পোল্ট্রি কনভেনশন ২০২২ উপলক্ষে বাংলাদেশের সর্ব বৃহৎ পোল্ট্রি পেশাজীবি সংগঠন, পোল্ট্রি পেশা বিষয়ে সক্রিয় পোল্ট্রি প্রফেশনাল'স বাংলাদেশ পিপিবি নানা কার্যক্রম হাতে নিয়েছে। এরই অংশ হিসেবে কেন্দ্রীয় নেতারা সাগঠনিক জেলা ও বিশ্ববিদ্যালয় পিপিবি স্টুডেন্ট ভলান্টিয়ার টিমের সাথে মত বিনিময়, জেলায় জেলায় কনভেনশন বাস্তবায়ন কমিটি গঠন কর্মসূচি শুরু করেছে।

এরই অংশ হিসেবে দ্বিতীয় দিন (৭ আগষ্ট) গাজীপুরস্থ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় পিপিবি স্টুডেন্ট ভলান্টিয়ার টিমের সাথে মতবিনিময় করেছে। এদিন বিকেল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির বঙ্গবন্ধু কর্নারে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় পিপিবি স্টুডেন্ট ভলান্টিয়ার টিমের লিডার মো: মাহমুদুর রহমান, কো-লিডার,মো:মোরশেদুর রহমান ও মো:রিফাতুল ইসলাম সহ কমিটির সকল সদস্যবৃন্দ।



পিপিবি'র কেন্দ্রীয় সমন্বয়ক কৃষিবিদ অঞ্জন মজুমদার এগ্রিলাইফকে জানান ধারাবাহিক ভাবে সারা দেশে জেলায় জেলায় পোল্ট্রি খামারি, ছাত্র শিক্ষক সহ এই পেশায় যুক্তদের নিয়ে কনভেনশন বাস্তবায়ন কমিটি করা হবে। প্রথম দুই দিনে সফল ভাবে কর্মসূচি আরম্ভ করা হয়েছে এবং ব্যাপক সাড়া পেয়েছেন বলে জানান তিনি।

ধারাবাহিক ভাবে সারা দেশে জেলায় জেলায় পোল্ট্রি খামারি, ছাত্র শিক্ষক সহ এই পেশায় যুক্তদের নিয়ে কনভেনশন বাস্তবায়ন কমিটি করা হবে বলে জানান তিনি।