জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্তিতে আলমগীরকে সংবর্ধণা প্রদান

Category: সমসাময়িক Written by agrilife24

কাজী কামাল হোসেন, নওগাঁ:বিকেএসপির সিনিয়র হকি কোচ ও জাতীয় দলের সাবেক অধিনায়ক মো. আলমগীর আলম জাতীয় ক্রীড়া পুরস্কার-২০১৮ প্রাপ্তিতে নওগাঁ জেলা ফুটবল এ্যসোসিয়েশনের পক্ষ থেকে সংবর্ধণা প্রদান করা হয়েছে।

আজ সোমবার (১৩জুন) বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা ফুটবল এ্যসোসিয়েশনের সভাপতি মামনুর রশিদ মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ফুটবল এ্যসোসিয়েশনের প্রধান উপদেষ্টা ও জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ। সম্মাননা পেয়ে মো. আলমগীর আলম আবেগাল্পুত হয়ে পড়েন এবং সংশ্লিষ্ট সবার প্রতি কতৃজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, স্থানীয় সরকারের উপপরিচালক উত্তম কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক ইব্রাহীম হোসেন, জেলা ক্রীড়া কর্মকর্তা আবু জাফর মাহামুদুজ্জামান, জেলা ফুটবল এ্যসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক মাসুদ রানা,সহঃসাধারণ সম্পাদক গোলাম মোস্তফা তীতু, কোষাধাক্ষ্য আবুল কালাম আজাদ, জেলা মহিলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মুর্শেদা ইফেৎ বানু।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ফুটবল এ্সোসিয়েশনের সদস্য মখলেছুর রহমান, মুশফিকুর রহমান, ফজলুল হক হিন্দোল প্রমূখ।

উল্লেখ্য, গত ১১ মে (বুধবার) ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল প্লাটফর্মে উপস্থিত থেকে ২০১৩ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত আট বছরের জন্য  দেশের ৮৫ জন গুণী ক্রীড়া ব্যক্তিত্বকে এ পুরস্কার বিতরণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পুরস্কার হিসেবে প্রত্যেকে একটি ১৮ ক্যারেট মানের ২৫ গ্রাম ওজনের স্বর্ণপদক, এক লাখ টাকার চেক এবং একটি সম্মাননাপত্র প্রদান করা হয়।