আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো ‘আলোকিত চাঁপাইনবাবগঞ্জ ফাউন্ডেশন’

Category: সমসাময়িক Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম:বৃহত্তর স্বার্থে, জনকল্যাণে ধারাবাহিকভাবে বিভিন্ন সৃজনশীল-উন্নয়নমূলক কাজ করার মহৎ উদ্দেশ্য নিয়ে এগিয়ে চলেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা/বৃহত্তর রাজশাহীভিত্তিক ব্র্যান্ডিং কার্যক্রম, নতুন ধারার সৃজনশীল প্রতিষ্ঠান ‘আলোকিত চাঁপাইনবাবগঞ্জ ফাউন্ডেশন’।এরই ধারাবাহিকতায় দল-মত নির্বিশেষে সকল গুণিজন এবং তাঁদের পরিবারের সদস্যদের সাথে নিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো ‘আলোকিত চাঁপাইনবাবগঞ্জ ফাউন্ডেশন’।

এ লক্ষে সম্প্রতি চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের ‘বীর মুক্তিযোদ্ধা মঈনুদ্দিন মন্ডল সম্মেলন কক্ষে’ সাবেক রাষ্ট্রদূত, বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ কামাল উদ্দিনের সভাপতিত্বে  বিশিষ্ট ব্যক্তিবর্গ ও তাঁদের পরিবারের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে বিশিষ্ট কূটনীতিক (সাবেক রাষ্ট্রদূত), বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ কামাল উদ্দিনকে আহ্বাবায়ক, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মাহবুবুল ইসলাম ইমনকে সদস্য সচিব, বিশিষ্ট চিকিৎসক ও সমাজসেবী ডা. আনোয়ার জাহিদ রুবেনকে যুগ্ম আহ্ববায়ক, বরেণ্য সংগীত শিল্পী প্রফেসর ইফফাত আরা নার্গিসকে যুগ্ম আহ্ববায়ক করে ১১ সদস্য বিশিষ্ট আলোকিত চাঁপাইনবাবগঞ্জ ফাউন্ডেশনের আহ্বায়ক পরিষদ গঠিত হয়।

আলোকিত চাঁপাইনবাবগঞ্জ ফাউন্ডেশন গঠন ও প্রকাশনা প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে অনুষ্ঠিত বিশিষ্ট ব্যক্তিবর্গ ও তাঁদের পরিবারের সাথে প্রথম পর্ব চাঁপাইনবাবগঞ্জের এই মতবিনিময় সভায় বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং তাঁদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। ধারাবাহিকভাবে রাজশাহীতে এবং ঢাকাতে এই মতবিনিময় সভার দ্বিতীয় ও তৃতীয় পর্ব অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আলোকিত চাঁপাইনবাবগঞ্জ ফাউন্ডেশন-এর প্রতিষ্ঠাতা ও সদস্য সচিব মাহবুবুল ইসলাম ইমন।

শীঘ্রই ‘আলোকিত চাঁপাইনবাবগঞ্জ’ www.alokito-chapainawabganj.com এবং ‘আলোকিত বৃহত্তর রাজশাহী’ www.alokitobrihottorrajshahi.com গ্রন্থ দুটি পর্যায়ক্রমে প্রকাশ করা হবে। সাথে ধারাবাহিকভাবে বিভিন্ন সেবা ও উন্নয়নমূলক পরিকল্পনা বাস্তবায়ন করার অঙ্গিকার ব্যক্ত করেন আলোকিত চাঁপাইনবাবগঞ্জ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মাহবুবুল ইসলাম ইমন।