The Vet Executive আয়োজিত Online Competition-এ বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান

Category: সমসাময়িক Written by agrilife24

রাজধানী প্রতিনিধি:The Vet Executive-এর আয়ো্জনে World Veterinary Day-2021 উপলক্ষে আয়োজিত Online Competition-এর বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. গোলাম শাহী আলম, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্যাথলজি বিভাগের প্রফেসর ড. রফিকুল ইসলাম।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকাল ৫ টায় প্রাণিসম্পদ অধিদপ্তরের LDDP কনফারেন্স হলে এ অনুষ্ঠানটির আয়োজন করা হয়। World Veterinary Day-2021 উপলক্ষে আয়োজিত অনলাইন কুইজ প্রতিযোগিতায় বিজয়ীরা হলেন রাকিবুল ইসলাম, আফসান সারোয়ার, মুক্তাদি ওয়ালিউল্লাহ, এলিচ মন্ডল, নাফিসা জাহান, নাফিসা নুর, রেহান ইসলাম রুমন এবং তোফায়েল আহমদ।

The Vet Executive এর সভাপতি ডা. বিশ্বজিৎ রায়ের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ডা. সাইফুল বাসার-এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন FAO বাংলাদেশের কনসালটেন্ট প্রফেসর ড. মাহমুদুল হাসান শিকদার, বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন এর সভাপতি ডা. এস এম নজরুল ইসলাম, বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন এর মহাসচিব ড. হাবিবুর রহমান মোল্লা, বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিলের সভাপতি ড. মনজুর কাদের, ভেটেরিনারি কাউন্সিলের রেজিষ্টার ডা. গোপাল চন্দ্র বিশ্বাস, দি ভেট এক্সিকিউটিভ এর উপদেষ্টা ডা. হুমায়ুন আরেফিন, ডা. মুজিবুর রহমান, ওয়ার্ল্ড পোল্ট্রি সাইন্স এসোসিয়েশন বিবি এর ট্রেজারার ডা. বিপ্লব কুমার প্রামাণিক, বিভিএ এর কার্যকরী কমিটির সদস্য ডা. হাফিজুর রহমান, ডা. মতিন, দি ভেট এক্সিকিউটিভ এর সিনিয়র সহ সভাপতি ডা. রিপন কুমার পাল,  দি ভেট এক্সিকিউটিভ এর যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সরোয়ার জাহান, প্রাণিসেবা ভেট.কম এর হেড অব অপারেশন ডা. রেজাউল আলম, ডা. আমজাদ হোসেন, ডা. মোজাম্মেল, ডা. মানিক চন্দ্র পাল, ডা. মোস্তাফিজুর রহমান প্রমূখ।

অথিতিবৃন্দ দি ভেট এক্সিকিউটিভ এর এই চমৎকার আয়োজনের জন্যে আয়োজকদের ধন্যবাদ জানান এবং বিজয়ীদের অভিনন্দন জানান। তারা আশাবাদ ব্যক্ত করে বলেন ভবিষ্যতেও দি ভেট এক্সিকিউটিভ এদেশের ভেটেরিনারিয়ানদের জন্যে তাদের ধারাবাহিক কার্যক্রম অব্যাহতভাবে চালিয়ে যাবে।



দি ভেট এক্সিকিউটিভ এর সাধারণ সম্পাদক ডা. সাইফুল বাসার আমন্ত্রিত অতিথিদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং আগামী ৩০ এপ্রিল/২০২২ এর World Veterinary Day উদযাপনে বিভিএ, ডিএলএস এবং দি ভেট এক্সিকিউটিভ কর্তৃক আয়োজিত সকল আয়োজনে সর্বস্তরের ভেটেরিনারিয়ানদের অংশগ্রহণ কামনা করেন।

অনুষ্ঠানের সভাপতি ডা. বিশ্বজিৎ রায় উপস্থিত সকল অতিথিদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি প্রাণিসেবা ভেট.কম কে ধন্যবাদ জানিয়ে দি ভেট এক্সিকিউটিভ এর সকল কার্যক্রমে প্রাণিসেবা ভেট.কম পাশে থাকবে এই আশাবাদ ব্যক্ত করেন। তিনি বিজয়ীদের শুভেচ্ছা জানিয়ে আগামী ৩০ এপ্রিল/২০২২ এ আয়োজিত সকল প্রোগ্রামে ভেটেরিনারিয়ানদের অংশগ্রহণের আহবান জানান। তিনি দোয়া মাহফিল এবং ইফতার অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।