পানি সম্পদ উপ-মন্ত্রীর পক্ষে নড়িয়া-সখিপুরের খেজুর উপহার বিতরণ

Category: সমসাময়িক Written by agrilife24

সমসাময়িক ডেস্ক:পবিত্র মাহে রমজান উপলক্ষে পানি সম্পদ উপমন্ত্রী  একেএম এনামুল হক শামীম এমপি’র পক্ষ থেকে শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও সখিপুর থানার সকল মসজিদ, মাদরাসা এবং এতিমখানায় সাড়ে তিন টন উন্নত মানের খেজুর উপহার দিয়েছেন।

আজ দলীয় নেতাকর্মী ও স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে এ উপহার স্ব স্ব প্রতিষ্ঠানে পাঠানো হয়। এসময় উপস্থিত ছিলেন, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারন সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, সখিপুর থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার প্রমূখ।

এব্যাপারে নড়িয়া উপজেলা আওয়ামীলীগের ও সাধারন সম্পাদক বলেন, পবিত্র মাহে রমজান উপলক্ষে পানি সম্পদ উপমন্ত্রীর পক্ষ থেকে নড়িয়া উপজেলার ১ টি পৌরসভা ও ১৪টি ইউনিয়নের সকল মসজিদ, মাদরাসা এবং বিভিন্ন মাজার শরীফ ও এতিমখানা এবং থানায় মুসল্লিদের জন্য খেজুর উপহার পাঠিয়েছেন। দলীয় নেতাকর্মী ও স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে স্ব স্ব প্রতিষ্ঠানে পৌছে দেয়া হয়েছে।  

তারা বলেন, প্রতি বছর রমজানে উপমন্ত্রী মুসল্লীদের জন্য উপহার পাঠান। তার ধারাবাহিকতায় এবারও আমাদের সখিপুর থানার ৯টি ইউনিয়নের সকল মসজিদ, মাদরাসা ও এতিমখানা এবং থানায় মুসল্লিদের উন্নত মানের খেজুর উপহার পাঠিয়েছেন।