সুনামগঞ্জ জেলা বীজ প্রত্যয়ন কর্মকর্তা মো:আব্দুল মোন্নাফ আর নেই

এগ্রিলাইফ২৪ ডটকম:কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সুনামগঞ্জ জেলা বীজ প্রত্যয়ন কর্মকর্তা মো:আব্দুল মোন্নাফ আর নেই ( ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজিউন)। গতকাল ১৮ ই আগস্ট রাত ৯ ঘটিকায় আকস্মিক স্ট্রোকে আক্রান্ত হয়ে তিনি ময়মনসিংহে ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৫৩ বৎসর। তিনি স্ত্রী, দুই কন্যা, সহকর্মী, বন্ধু-বান্ধব, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুম আব্দুল মোন্নাফ অত্যন্ত কর্তব্যপরায়ণ, সৎ ও ভালো মানুষ হিসেবে সকলের নিকট পরিচিত ছিলেন। ২০তম  BCS এ কর্মরত এ কর্মকর্তার মৃত্যুতে কৃষিবিদ পরিবারে এক শোকের ছায়া নেমে এসেছে। তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ১৯৮৭-১৯৮৮ সেশন ও আশরাফুল হক হলের সাবেক শিক্ষার্থি ছিলেন।

মরহুমের প্রথম জানাজা নিজ গ্রাম ঢাকা জেলার, ধামরাই উপজেলার,আমতা ইউনিয়নের বড় নাড়ায়নপুর ও দ্বিতীয় নামাজে জানাজা বাদ এশা বড় মসজিদ, ময়মনসিংহে অনুষ্ঠিত হয়।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন এগ্রিকালচারিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (AAB)-এর আহবায়ক কৃষিবিদ রাশিদুল হাসান হারুন, সদস্য সচিব কৃষিবিদ প্রফেসর ড. জিকেএম মোস্তাফিজুর রহমান ও কৃষিবিদ শামীমুর রহমান শামীমসহ (AAB)-এর সকল নেতৃবৃন্দ। তারা মরহুমের রূহের মাগফেরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। মহান রাব্বুল আলামিন তাঁকে বেহেশত নসীব করুন।-আমিন