The Vet Executive Online Competition: বিজয়ী হলেন যারা

Category: সমসাময়িক Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম:গত ৩০ এপ্রিল রাত ১০ টায় ফেসবুক লাইভে The Vet Executive এর জেনারেল সেক্রেটারি কৃষিবিদ ডা. সাইফুল বাসার World Veterinary Day-2021 উপলক্ষ্যে The Vet Executive কর্তৃক আয়োজিত Online Competition এর বিজয়ীদের নাম ঘোষনা করেন। লাইভের শুরুতে তিনি এই প্রতিযোগিতার স্পন্সর প্রাণিসেবাভেট.কম এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও প্রাণিসেবাভেট.কম ভেটেরিনারিয়ানদের পাশে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এই অনলাইন প্রতিযোগিতায় অনেক ভেটেরিনারিয়ান পোস্টার, ভিডিও প্রেজেন্টেশন এবং পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন এর মাধ্যমে ভেটেরিনারিয়ানদের নানাবিধ কার্যক্রম এবং কোভিড মোকাবেলায় তাদের বিভিন্ন অবদান তুলে ধরেন।  প্রতিযোগিতার বিচারক প্যানেলে ছিলেন The Vet Executive এর প্রেসিডেন্ট কৃষিবিদ ডা. বিশ্বজিৎ রায়, জেনারেল সেক্রেটারি কৃষিবিদ ডা. সাইফুল বাসার ও জয়েন্ট সেক্রেটারি কৃষিবিদ ডা. সরোয়ার জাহান। পূর্বের ঘোষনা অনুযায়ী ১০ জন বিজয়ী নির্বাচনের কথা থাকলেও বিচারক প্যানেল প্রতিযোগিতায় শেষ পর্যন্ত ১৫ জনকে বিজয়ী ঘোষনা করেন।

Winner List:
1. Hasnat Talukder Snigdho (  BSMRAU)
2. Syeda Nazifa Jahan ( PSTU).
3.Farhan Hasin (BAU).
4.Nafisa Noor ( SAU).
5.Afsan Sarwar ( BAU).
6.Muhtadi Waliullah ( SAU)
7.Fahim Arnok ( JGVC)
8.Rokib Ul Islam ( BSMRSTU).
9.Rehan Islam Romon ( GB)
10.Mubasshira Medha ( BSMRSTU).
11.Aminul Islam ( HSTU).
12.Biswas Subrahmonium Shuvo (JVGC).
13.Alich Mondal ( SAU).
14.Tofayel Ahmed ( BSMRSTU)
15.Iftekhar Jahan Sourav ( CVASU

অধিক সংখ্যক প্রতিযোগি ও বৈচিত্রপূর্ণ নানা কনটেন্ট এবং মানের কারণে বিজয়ীদের সংখ্যা বাড়াতে হয়েছে বলে বিচারকরা আমাদেরকে জানান। জয়ী এবং অংশগ্রহণকারী সবাইকে তারা অভিনন্দন জানান। কোভিড পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন ভবনে বিজয়ীদেরকে নিয়ে একটি অনুষ্ঠানের মাধ্যমে তাদের কাছে প্রতিযোগিতার পুরষ্কার তুলে দেয়া হবে। পুরষ্কার স্পন্সর করছে প্রাণিসেবাভেট.কম।