DLS-এর নবনিযুক্ত মহাপরিচালককে ফুলেল শুভেচ্ছা জানালো AHCAB

Category: সমসাময়িক Written by agrilife24

রাজধানী প্রতিনিধি:প্রাণিসম্পদ অধিদপ্তরের ডিজি'র দায়িত্বভার গ্রহন করায় ডা.শেখ আজিজুর রহমানকে ফুলের শুভেচ্ছা জানালো Animal Health Companies Association of Bangladesh (AHCAB)। আজ ৪ এপ্রিল রবিবার সন্ধ্যায় মহাপরিচালক-এর কার্যালয়ে AHCAB-এর সভাপতি ডা. এম নজরুল ইসলাম এর নেতৃৃত্বে একটি প্রতিনিধিদল ডিএলএস-এর মহাপরিচালককে ফুলেল শুভেচ্ছা জানান।

প্রাণিসম্পদ অধিদপ্তরের নবনিযুক্ত মহাপরিচালক তার পক্ষ থেকে এবং তার অধিদপ্তরের পক্ষ থেকে AHCAB-কে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তিনি মনে করেন প্রাণিসম্পদ অধিদপ্তর ও AHCAB মিলে প্রাণিসম্পদের সমস্যা গুলি চিহ্নিত করে দ্রুততম সময়ে সমাধান করলে এ সেক্টরের উন্নয়ন দ্রুত হবে।

এসময় ডা. নজরুল বলেন, প্রাইভেট সেক্টর ও সরকারের সাথে সমন্বয় আরো দৃঢ় করতে কাজ করে যাবেন তারা। তিনি বলেন, প্রাণিসম্পদ সেক্টরে বিশেষ করে ডেইরি-ক্যাটেল-পোল্ট্রিসহ একুয়াকালচার সেক্টরে ব্যাপক কর্মসংস্থান এবং বিনিয়োগের সুযোগ রয়েছে। বর্তমান সময়ে সে সুযোগকে গুলোকে যথাযথ কাজে লাগাতে হবে।

আহকাব সভাপতি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে প্রাণিসম্পদ সেক্টরের উন্নয়ন বেশি জরুরি। এ সেক্টরের উন্নয়ন হলে ২০৪১ সালে মাননীয় প্রধানমন্ত্রীর যে স্বপ্ন রয়েছে তা বাস্তবায়ন অনেক সহজ হবে।জাতি গঠন এবং অর্থনৈতিক উন্নয়নে তাদের অবদানকে সকলের মূল্যায়ন করা প্রয়োজন বলে মনে করেন আহকাব নেতৃবৃন্দ।

AHCAB নেতৃবৃন্দ নবনিযুক্ত মহাপরিচালক-এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু জীবন কামনা করেন। সহ-সভাপতি জনাব মোঃ শহিদ উল্লাহ্, কোষাধ্যক্ষ জনাব মোঃ আনোয়ার হোসেনসহ অন্যান্য AHCAB নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।