নওগাঁ জেলা প্রশাসনের নিজস্বভাবে তৈরী মাস্ক বিতরন; মাস্ক না পড়ায় ৩ ব্যক্তির দন্ড

Category: সমসাময়িক Written by agrilife24

কাজী কামাল হোসেন,নওগাঁ:নওগাঁয় জেলা প্রশাসনের উদ্যোগে করোনা ভাইরাস থেকে সতর্ক থাকতে জনসচেতনতার জন্য প্রচারনা, জেলা প্রশাসনের নিজস্বভাবে তৈরী প্রায় ১ হাজারেরও বেশী মাস্ক বিতরন এবং মাস্ক না পড়ার কারনে ৩ ব্যক্তির জরিমানা করা হয়েছে।

শনিবার (৩ মার্চ) দুপুর সাড়ে ১২টা থেকে শহরের বিভিন্ন এলাকায় সর্বস্তরের সাধারন মানুষকে ব্যক্তিগতভাবে সুরক্ষিত থাকতে এবং অন্যকে সুরক্ষিত রাখতে সর্বাত্মক সতর্কতা অবলম্বনের আহাবান জানানো হয়েছে।

জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ সরাসরি উপস্থিত হয়ে শহরের পুরাতন বাস টার্মিনাল থেকে শুরু করে গোস্তহাটির মোড়, কাঁচা বাজার, মুরগীবাজার, মাছ বাজার, মিষ্টি বাজার এবং এসব সংলগ্ন  এলাকায় মাস্ক পরিধান, সামাজিক দুরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়েছেন।  

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক উত্তম কুমার রায়, ডেপুটি সিভিল সার্জন ডাঃ মঞ্জুর মোরশেদ, সদর উপজেলা নির্বাহী অফিসার মীর্জা ইমাম উদ্দিন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নওগাঁ’র সাবেক জেলা কমান্ডার মোঃ হারুন-অল-রশিদ, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ সরকার মণি, সাধারন সম্পাদক মীর মোশারফ হোসেন জুয়েলসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।