বিএলএস কর্তৃক আয়োজিত বিশ্ব ভেটেরিনারি দিবস ২০২১-এর বিশেষ স্মরনিকায় লেখা আহবান

Category: সমসাময়িক Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম:সমগ্র বিশ্বজুড়ে প্রাণিচিকিৎসকগণ কর্তুক সম্পাদিত জীবন রক্ষাকারী কাজের প্রচার ও আলোকপাত করার জন্য ওয়ার্ল্ড ভেটেরিনারি এসোসিয়েশন ২০০০ সালে প্রতিবছর এপ্রিল মাসের শেষ শনিবার বিশ্ব ভেটেরিনারি দিবস উদযাপন করার ঘোষণা দেয়। বাংলাদেশ লাইভস্টক সোসাইটি (বিএলএস) ২০১৩ সাল থেকে বিশ্বভেটেরিনারি দিবস বিশেষ গুরুত্ব সহকারে পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় আগামী ২৪শে এপ্রিল ২০২১  বিশ্ব ভেটেরিনারি দিবসকে সামনে রেখে র‌্যালি, ফ্রি হেলথ ক্যাম্প করার পাশাপাশি আগামী ২০শে এপ্রিল ২০২১ এর মধ্যে বিশেষ বর্নিল স্মরনিকা প্রকাশ করার উদ্যোগ গ্রহন করেছে।

বাংলাদেশ লাইভস্টক সোসাইটি (বিএলএস) কর্তৃক আয়োজিত বিশ্ব ভেটেরিনারি দিবস ২০২১ উপলক্ষ্যে বিশেষ স্মরনিকায় বিষয় ভিত্তিক লেখা লেখা প্রেরণের আহবান জানিয়েছেন বাংলাদেশ লাইভস্টক সোসাইটি- এর সাধারণ সম্পাদক ড. মোঃ হেমায়েতুল ইসলাম আরিফ।

বিষয় ভিত্তিক লেখার তালিকা :
পোল্ট্রি ও ডেইরি ব্যবস্থাপনা, পোল্ট্রি ও ডেইরি মেশিনারি, পোল্ট্রি ও ডেইরি ভ্যাকসিন ও ভিটামিন, সম্ভাবনাময় খাত হিসেব পোল্ট্রি ও ডেইরি শিল্প, পোল্ট্রি ও ডেইরি খাতের রোগ ও নিরাময়ের পদ্ধতিসমূহ  প্রভৃতি। সর্বোচ্চ ২০০-৩০০ শব্দের মধ্যে লেখকের নাম ও পদবী সহ। বিশ্ব ভেটেরিনারি দিবস উপলক্ষ্যে প্রকাশিত বিশেষ বর্নিল স্মরনিকার সার্বিক তত্ত্বাবধানে নিয়োজিত প্রতিষ্ঠান “ইওন কমিউনিকেশন”। এম.এস ওয়ার্ডে টাইপ করে ২০শে মার্চের মধ্যে লেখা পাঠানোর অনুরোধ জানানো হয়েছে।।

স্মরনিকায় লেখা পাঠানোর ঠিকানা : This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it., This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.,
মোবাইল নং- ০১৭১১১৫৬৩৭৮, ০১৮৪৭০৯২২৫৯।