মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সাবেক যুগ্ম সচিব মোঃ লিয়াকত আলীর মৃত্যুতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের শোক

এগ্রিলাইফ২৪ ডটকম:মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সাবেক যুগ্ম সচিব ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটার, রাজশাহী স্থাপন প্রকল্পের প্রকল্প পরিচালক এবং সরকারের যুগ্মসচিব মোঃ লিয়াকত আলীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি, মৎস্য ও প্রাণিসম্পদ সচিব রওনক মাহমুদ এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সকল কর্মকর্তা-কর্মচারী। তারা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোক প্রকাশ করে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বলেন, “মোঃ লিয়াকত আলী ছিলেন একজন দক্ষ ও কর্তব্যপরায়ণ কর্মকর্তা। তাঁর মতো মেধাবী কর্মকর্তার মৃত্যু দেশের জন্য অপূরণীয় ক্ষতি।”

শোক প্রকাশ করে মৎস্য ও প্রাণিসম্পদ সচিব বলেন, “অর্পিত দায়িত্ব পালনে মোঃ লিয়াকত আলী ছিলেন সদা সচেষ্ট। বাংলাদেশ সিভিল সার্ভিসে তাঁর অবদান স্মরণীয় হয়ে থাকবে।”

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন অনেকে। সকলেই এ মেধাবী কর্মকর্তার রূহের মাগফেরাৎ কামনা করেছেন। যুগ্ম সচিব হিসেবে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় দায়িত্ব পালনকালে তিনি একজন সৎ, যোগ্য ও অত্যন্ত আন্তরিক একজন কর্মকর্তা হিসেবে সকলের নিকট পরম শ্রদ্ধেয় ব্যক্তিত্ব হিসেবে পরিচিত ছিলেন। মৃত্যুর কয়েক মাস আগে তিনি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় থেকে বদলি হয়ে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হিসেবে যোগদান করেছিলেন। মহান রাব্বুল আলামিন তাঁকে বেহেশত নসীব করুন।-আমিন

উল্লেখ্য, জনাব মোঃ লিয়াকত আলী কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে গতকাল ১৮ জানুয়ারি ২০২১ রাত ৯টায় কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, তিন সন্তান ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।