প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে সচিব হিসেবে পদোন্নতি পেলেন কৃষিবিদ ফরিদ আহাম্মদ

Category: ফোকাস Written by agrilife24

রাজধানী প্রতিনিধি:ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত সচিব) ফরিদ আহাম্মদকে পদোন্নতি দিয়ে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে সচিব করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৭ অক্টোবর) এ নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। ফরিদ আহাম্মদ শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ৪৪ তম ব্যাচের একজন কৃতি শিক্ষার্থি।

মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয় ঊর্ধ্বতন নিয়োগ-১ অধিশাখার উপসচিব এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত এ প্রজ্ঞাপনে জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে উল্লেখ করা হয়।

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ৪৪ তম ব্যাচের সোনালী অর্জন কৃষিবিদ ফরিদ আহাম্মদ সচিব পদে পদোন্নতি পাওয়ায় তার বন্ধু-বান্ধব, সহকর্মী, সহপাঠী সকলেই অভিনন্দন জানিয়েছেন। অভিনন্দন জানিয়েছেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ৪৪ তম ব্যাচের সভাপতি মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার) পিপিএম এডিশনাল আইজিপি ও সাধারণ সম্পাদক কৃষিবিদ সীডের এমডি, শরীফ মোহম্মদ তসলিম রেজা। এক অভিনন্দন বার্তায় তারা তাদের ব্যাচের সকলর পক্ষ থেকে ফরিদ আহাম্মদ-এর উত্তরোত্তর সাফল্য ও দীর্ঘ জীবন কামনা করেছেন।