শেকৃবি অ্যালামনাইরা কৃষি উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে-বাহাউদ্দিন নাছিম

Category: ফোকাস Written by agrilife24

রাজধানী প্রতিনিধি:কৃষিবিদরা দেশের কৃষি উন্নয়নে কাজ করে যাচ্ছে। এ উপমহাদেশের কৃষি শিক্ষার সর্বপ্রাচীন প্রতিষ্ঠান শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাইরা এ ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তবে তারা সহ অনেক কৃষিবিদ নানা জায়গায় এখনো বঞ্চনার শিকার হচ্ছে। এগুলো অতি শিগগিরই সমাধান করতে হবে।

শুক্রবার (২২ এপ্রিল) বিকেলে রাজধানীর কেআইবি কনভেনশন হলে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।



বাহাউদ্দিন নাছিম বলেন, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত সম্বৃদ্ধ বাংলাদেশ গঠনে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কৃষিবিদদের প্রতি মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সবসময় আন্তরিক বলেন বাহাউদ্দিন নাছিম।



শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের দোয়া ও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য কৃষিবিদ ড. কামাল উদ্দিন আহম্মদ, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মহাসচিব এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব কৃষিবিদ মেজবাহ উদ্দিন, কৃষিবিদ ইনস্টিটিউশনের সভাপতি ও শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কৃষিবিদ প্রফেসর ড. শহীদুর রশীদ ভূঁইয়া, সাবেক সচিব ও পিএসসির সদস্য কৃষিবিদ ফয়েজ আহমেদ, কৃষিবিদ ইনস্টিটিউশনের ভারপ্রাপ্ত মহাসচিব মকসুদ আলম খান মুকুট, কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, কৃষিবিদ ইনস্টিটিউশন ঢাকা মেট্রোর সভাপতি লিয়াকত আলী জুয়েল, সাধারণ সম্পাদক ড. মো: তাসদিকুর রহমান সনেট সহ সহস্রাধিক শেকৃবি অ্যালামনাই।