শেখ কামাল স্মৃতি কেআইবি-এসিআই মটরস ঘরোয়া ক্রীড়া প্রতিযোগিতা ২০২১-এর শুভ উদ্বোধন

Category: ফোকাস Written by agrilife24

রাজধানী প্রতিনিধি:বর্ণাঢ্য আয়োজনে শেখ কামাল স্মৃতি কেআইবি-এসিআই মটরস ঘরোয়া ক্রীড়া প্রতিযোগিতা ২০২১-এর শুভ উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে আজ ২৪ ফেব্রুয়ারী সন্ধ্যায় কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ-এর ক্যাফেটেরিয়ায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ সমীর চন্দ।

কেআইবি মেট্রোর সহ সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান মাহবুব এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন  কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ-এর  মহাসচিব কৃষিবিদ খায়রুল আলম প্রিন্স, এসিআই মটরস্ লি:-এর নির্বাহি পরিচালক কৃষিবিদ সুব্রত রঞ্জন দাস, কেআইবি মেট্রোর সভাপতি লিয়াকত হোসেন জুয়েল, সাধারণ সম্পাদক ড: তাসদিকুর রহমান (সনেট) সহ আয়োজক কমিটির নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কেআইবি মেট্রোর ক্রীড়া সম্পাদক কৃষিবিদ সাঈদ করিম রানা। বক্তারা বলেন, বিগত দিনের ন্যায় এবারো টুর্নামেন্টটি বেশ উপভোগ্য হবে। বক্তারা আশা করেন কৃষিবিদ ইনস্টিটিউশন প্রতি মাসে একটি করে প্রতিযাগিতামূলক ইভেন্ট উপগহার দিবে। দাবা, সিঙ্গেল এবং ডাবলস ব্যাডমিন্টন, টেবিল টেনিস ,ইন্টারন্যাশনাল ব্রিজ-এ প্রতিযোগীরা অংশগ্রহন করতে পারবেন।



অনুষ্ঠান শেষে ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন।

কেআইবি ঢাকা মেট্রোপলিটনের আয়োজনে এবং কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ-এর সহযোগিতায় মাসব্যাপী এই ইভেন্টের স্পন্সর করছে এসিআই মটরস লিমিটেড।