Agrilife24.com:Royal DSM, a global science-based company in Nutrition, Health and Sustainable Living, today announces the completion of its acquisition of Erber Group for an enterprise value of €980 million. The transaction–which excludes two smaller units in the Erber Group–is expected to be earnings enhancing in the first year upon completion. The acquisition of Erber Group was first announced on 12 June 2020.

রাজধানী প্রতিনিধি:বাংলাদেশের প্রাণীজ খাতের পুষ্টিপণ্য (পোল্ট্রি-মৎস্য ও ডেয়রী খাদ্য উপকরণ/মৌলিক কাঁচামাল  প্রাণিসম্পদ অধিদপ্তর হতে যথাযথ এনওসি গ্রহণ সাপেক্ষে আমদানি করা হয়ে থাকে। এনিমেল হেলথ কোম্পানিজ অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (আহকাব) এবং বাংলাদেশ এগ্রো ফিড ইনগ্রেডিয়েন্টস্ ইমপোর্টারস্ এন্ড ট্রেডার্স এসোসিয়েশন (বাফিটা) এর সদস্যভুক্ত আমদানিকারকগণ এ যাবৎকাল প্রাণিসম্পদ অধিদপ্তর হতে এনওসি গ্রহণ করে ধাপে ধাপে পণ্যসমূহ আমদানি করে আসছেন।

Agrilife24.com:Zoetis Gut Health presents -"The Art & Science of Coccidia Management through Rotation Program". The Topic will be presented by Dr. Dieter Vancraeynest–Senior Director, Global Commercial Development & Lifecycle Management– Zoetis Inc.

বিজনেস ডেস্ক:করোনা মহামারীর ফলে বৈশ্বিক অর্থনীতি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে উল্লেখ করে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি বলেছেন, দক্ষিণ এশিয়ার উদীয়মান অর্থনীতির দেশ হিসেবে বাংলাদেশের চিত্র এর ব্যতিক্রম নয়। করোনার প্রভাবে বৈশ্বিক এসএমইখাতে উৎপাদন ও বিপণন সবেচেয়ে বেশি বাধাগ্রস্ত হয়েছে এবং এখাতের হাজার হাজার মানুষের জীবন ও জীবিকা চ্যালেঞ্জের মুখে পড়েছে। তিনি করোনা সংকটের ফলে সৃষ্ট অর্থনীতি ও শ্রম বাজারের অভিঘাত মোকাবেলায় শ্রমজীবী মানুষের কর্মসংস্থানের নিশ্চয়তা বিধান, ক্ষতিগ্রস্থ শ্রমিক ও পরিবারের সুরক্ষা এবং উদ্যোক্তাদের টিকিয়ে রাখতে সম্মিলিতভাবে কাজ করার আহবান জানান।

বিজনেস ডেস্ক:অল্প পুঁজি নিয়ে স্বল্প পরিসরে, নিরাপদ ও স্বাস্থ্যসম্মত খাদ্য নিশ্চিতকরণের লক্ষ্যে ২০ বছর আগে যাত্রা শুরু করেছিল ইয়ন গ্রুপ। এ লক্ষ্যে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। এই সেক্টরের সকল পর্যায়ে ব্যবসা ও সেবা প্রদানের মাধ্যমে এগ্রিকালচার সেক্টরকে উন্নয়নের লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।

এগ্রিলাইফ২৪ ডটকম:দেশের এনিম্যাল হেলথ্ সেক্টরে এসএমজি এ্যানিম্যাল হেলথ কোম্পানী লিমিটেড খামারীদের নিকট একটি বিশ্বস্থ নাম। স্বনামধন্য এ প্রতিষ্ঠানটি ২০০৯ সাল থেকে পোল্ট্রি, ডেইরি এবং একুয়া সেক্টরে হেলথকেয়ার পণ্য বিপণন এবং বাজারজাত করে অত্যন্ত সুনামের সাথে কাজ করে আসছে। সম্প্রতি প্রতিষ্ঠানটির বিক্রয় এবং বিপণন কার্যক্রম পরিচালনার জন্য দক্ষ এবং অভিজ্ঞ প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহবান করেছে কোম্পানিটি।