Friday, 20 July 2018

৯ ডিসেম্বর-৩য় পোষা পাখি, কবুতর, সৌখিন মাছ এবং পোল্ট্রি প্রদর্শনী-২০১৭

এগ্রিলাইফ২৪ ডটকম:চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়, খুলশী, চট্টগ্রাম-এ অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩য় পোষা পাখি, কবুতর, সৌখিন মাছ এবং পোল্ট্রি প্রদর্শনী-২০১৭। আগামি ৯ ডিসেম্বর, রোজ শনিবার সকাল ৯:০০ টায় সকলের জন্য উন্মুুক্ত এ প্রদর্শনী  প্রধান অতিথি হিসেবে উপস্থিত  থেকে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন গৃহায়ন ও গণপুর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার জনাব মো: মোশারফ হেসেন, এম পি। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ।

৩য় পোষা পাখি, কবুতর, সৌখিন মাছ এবং পোল্ট্রি প্রদর্শনী-২০১৭-এর আয়োজক হিসেবে রয়েছে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বার্ড ব্রিডার্স এসোসিয়েশন,চট্টগ্রাম ফেন্সী পিজিয়ন ব্রিডার্স এসোসিয়েশন এবং এসোসিয়েশন অব এভিয়ান ভেটেরিনারিয়ান্স’বাংলাদেশ।

প্রদর্শনীতে বিভিন্ন প্রজাতির পাখি,বিভিন্ন প্রজাতির কবুতর, বিভিন্ন প্রজাতির সৌখিন মাছ, টার্কি, তিতির, কোয়েল প্রদর্শিন করা হবে। এছাড়া থাকছে বিভিন্ন ঔষধ কোম্পানীর ঔষধ প্রদর্শন, পাখি ও কবুতরের খাদ্য প্রদর্শনী ও বিক্রয়, পাখি ও কবুতরের খাঁচা ও প্রয়োজনীয় আসবাবপত্র প্রদর্শন ও বিক্রয় ইত্যাদি।

এনিম্যাল হেলথ্ কোম্পানী, টার্কি খামারী, কোয়েল খামারীরা প্রদর্শনীতে অংশ নিতে পারবেন বলে আয়োজকরা জানিয়েছেন। এক্ষেত্রে প্রতিটি স্টলের জন্য ৫০০০/- (পাঁচ হাজার টাকা মাত্র) ফি প্রদান করতে হবে। স্টল বরাদ্দের জন্য আবেদনের শেষ তারিখ ২৭ নভেম্বর বৃহস্পতিবার।

বিস্তারিত জানতে চাইলে ডা. মো: সাদ্দাম হোসেন, মোবাইল নং-০১৬৮১-২৭২৬১৬-তে যোগাযোগ করা যাবে।