Thursday, 18 January 2018

৬ষ্ঠ জাতীয় এসএমই মেলা-১৩-১৭ মার্চ'২০১৮

আবেদনের শেষ তারিখ: ১৫ জানুয়ারি ২০১৮।
এগ্রিলাইফ২৪ ডটকম:ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার, বিক্রয় এবং স্থানীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বাজার সম্প্রসারণের লক্ষ্যে এসএমই ফাউন্ডেশন '৬ষ্ঠ জাতীয় এসএমই মেলা-২০১৮' আয়োজন করতে যাচ্ছে। আগামী ১৩-১৭ মার্চ' ২০১৮, রাজধানী ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৫ দিন ব্যাপি এ মেলা চলবে বলে আয়োজক সূত্রে জানা গেছে।

'জাতীয় শিল্পনীতি-২০১৬' অনুযায়ী উচ্চ অগ্রাধিকার/ অগ্রাধিকারপ্রাপ্ত খাত হিসেবে চিহ্নিত কৃষি/খাদ্য প্রক্রিয়াজাতকরণ এবং কৃষি যন্ত্রপাতি প্রস্তুতকারী শিল্প, আইসিটি/ সফটওয়ার শিল্প, চামড়া ও চামড়াজাত পণ্য শিল্প, লাইট ইঞ্জিনিয়ারিং শিল্প, পাট ও পাটজাত শিল্প, প্লাস্টিক শিল্প, হস্ত ও কারুশিল্প, জুয়েলারি (কৃত্রিম), খেলনা ও আগর শিল্পের সাথে সম্পৃক্ত এসএমই প্রতিষ্ঠানসমূহকে মেলায় অংশগ্রহনের ক্ষেত্রে অগ্রাধিকার পাবে।

মেলায় অংশগ্রহণে আগ্রহী উদ্যোক্তাদের নিকট নির্ধারিত ফরমে আবেদন আহ্বান করেছে আয়োজকরা। আবেদন ফরম এসএমই ফাউন্ডেশনের কার্যালয় অথবা ফাউন্ডেশনেের ওয়েব পোর্টাল ( www.smef.org.bd)- এ পাওয়া যাবে।

আবেদন পত্রের সাথে স্টলের ফি বাবদ 'এসএমই ফাউন্ডেশন জেনারেল অ্যাকাউন্ট' শিরোনামে ৮,০০০/-(আট হাজার) টাকার পে-অর্ডার এসএমই ফাউন্ডেশনের অনুকূলে প্রেরণ করতে হবে। পণ্যের মান ও ধরন, মেলায় অংশগ্রহণের যোগ্যতা এবং সর্বোপরি 'আগে আসলে আগে পাবেন' ভিত্তিতে স্টল বরাদ্দ চূড়ান্ত করা হবে এবং বরাদ্দপত্র জারি করা হবে বলে আয়োজকরা জানিয়েছেন।

স্টলের বিবরণ :
সংখ্যা ২৫০ টি
সাইজ ৮×৮ বর্গফুট
ফি ৮,০০০/- টাকা
======================
বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ
এসএমই ফাউন্ডেশন
রয়েল টাওয়ার,৪ পান্থপথ, ঢাকা-১২১৫।
ফোন: +88 02 8142983, 01818489235, 01724166727.
ই-মেইল: ওয়েব: www.smef.org.bd