"ফ্লোরা লাকী কুপন ড্র"-বিজয়ী হলেন যারা

রাজধানী প্রতিনিধি:যেকোনো পণ্য কৃষকের দোরগোড়ায় পৌঁছাতে যারা মুখ্য অবদান রাখেন তারা হলেন পরিবেশক। আর পণ্যটি যদি হয় ফসল উৎপাদনের জন্য নিরাপদ ও পরিবেশবান্ধব তাহলে পরিবেশকদের মাঝে উৎসাহ প্রদান করা কোম্পানির একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব। এসব দিক বিবেচনায় দেশের কৃষি সেক্টরের শীর্ষ কোম্পানি এসিআই লিমিটেড-এর এসিআই ক্রপ কেয়ার তাদের পরিবেশকদের নিয়ে আয়োজন করল "ফ্লোরা লাকী কুপন ড্র"।

বুধবার (১৭ ফেব্রুয়ারী) রাজধানী তেঁজগাঁও এর এসিআই সেন্টারে দিনব্যাপি বর্ণাঢ্য এক আয়োজনে সারাদেশের ১১টি রিজিয়ন থেকে ১১ জন পরিবেশক এবং ৪০০ জন মতো পরিবেশক জুমের মাধ্যমে এ অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন। অনুষ্ঠানে প্রথম পুরস্কার ইয়ামাহা ১২৫ সিসি'র মোটর সাইকেলটি জিতে নেন রাজশাহী রিজিওনের নাটোর টেরিটরির সুমি রুমি এন্টারপ্রাইজ।

অনুষ্ঠানে এসিআই ক্রপ কেয়ারের ব্যবস্থাপনা পরিচালক জনাবা সুস্মিতা আনিস, নির্বাহী পরিচালক মি: আর ভেনুগোপাল জুমে সংযুক্ত হয়ে অনুষ্ঠানটি উপভোগ করেন। ACI সবসময় কৃষকের মুখে হাসি দেখতে চায় এবং তাদের পাশে থাকতে চায়। নিরাপদভাবে খাদ্য উৎপাদন ও খাদ্য নিরাপত্তায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে ফ্লোরা। বিজনেস পার্টনারের মাধ্যমে মাঠ পর্যায়ে ফ্লোরার প্রসার ঘটবে এমনটাই আশা করেন তারা। আগত সকল পরিবেশক ও সম্মানিত কৃষক ও খামারীদের কোম্পানীর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা ব্যক্ত করেন জনাবা সুস্মিতা আনিস।

"ফ্লোরা লাকী কুপন ড্র"-তে বিজয়ী পরিবেশকরা হলেন


এসিআই ক্রপ কেয়ার-এর জেনারেল ম্যানেজার (মার্কেটিং) জনাব মোঃ আবদুর রহমান-এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই ক্রপ কেয়ার-এর হেড অফ রিসার্চ এ্যান্ড ডেভেলপমেন্ট মি: সুবির চৌধুরী, ন্যাশনাল সেলস ম্যানেজার জনাব মোঃ হুমায়ুন কবির, ম্যানেজার নিউ বিজনেস ডেভেলপমেন্ট জনাব আবুল হাসান মোস্তফা কামাল, প্রোডাক্ট ম্যানেজার মোঃ মোশারফ হোসেন ও জনাব জামিল আহমেদ, সেলস ম্যানেজার ঢাকা (জোন) জনাব মোঃ হাসমত জামান খান, সেলস ম্যানেজার (নর্থ জোন) মোঃ কামাল হোসেন অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফ্লোরা) জনাব আবু বকর সিদ্দিক প্রমুখ।