জমকালো আয়োজনের মধ্য দিয়ে কৃষিবিদ গ্রুপের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

বিজনেস ডেস্ক:সকল স্বাস্থ্যবিধি মেনে প্রায় ২০০০ (দুই হাজার) অতিথিবৃন্দের উপস্থিতিতে কৃষিবিদ গ্রুপ তার ২০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) সাভার, বিরুলিয়ায় কৃষিবিদ গ্রুপের নান্দনিক হাউজিং প্রজেক্ট কৃষিবিদ সিটিতে সাবেক ও বর্তমান সচিব, কৃষি বিশ্ববিদ্যালয় সমুহের সাবেক ও বর্তমান ভাইস চ্যান্সেলর বৃন্দ, কৃষি সম্পসারন অধিদপ্তরের সাবেক মহাপরিচালক বৃন্দ, কৃষি গবেষণা ইনিষ্টিটিউটের সাবেক মহাপরিচালক বৃন্দ, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান অধ্যাপক বৃন্দ ও কৃষি সংশ্লিষ্ট বিভিন্ন প্রতিষ্ঠানের সাবেক ও বর্তমান কর্মকর্তাগণ বর্ণাঢ্য এ আয়োজনে অংশগ্রহন করেন।

আমন্ত্রিত অতিথিবৃন্দ প্রায় সকলেই কৃষিবিদ গ্রুপের সাথে সম্পৃক্ত। তাঁরা ২০ বছরে কৃষিবিদ গ্রুপের অগ্রযাত্রার ভূয়সী প্রসংশা করেন এবং পরবর্তী মিশন ও ভিশন বাস্তবায়নে সফলতা কামনা করেন।



অনুষ্ঠানে অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক প্রধান নির্বাচন কমিশনার বিচারপতি আব্দুর রউফ, সাবেক কৃষি সচিব ড. জহুরুল করিম, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যাঞ্চেলর কৃষিবিদ গ্রুপের চেয়ারম্যান ড. মোঃ রফিকুল ইসলাম সরকার। বাংলাদেশ কৃষি গবেষণা ইনিষ্টিটিউটের সাবেক বিজ্ঞানী, কৃষিবিদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ড. আলী আফজাল। কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাবেক মহাপরিচালক, কৃষি ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ তারিক হাসান সহ আরো অনেকে।