বিশ্বখ্যাত ব্র্যান্ড 'মেককেইন' পণ্যের যাত্রা শুরু করলো ইয়ন ফুডস

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

বিজনেস প্রতিনিধি:কানাডিয়ান অরিজিন বিশ্বখ্যাত ব্র্যান্ড "মেককেইন" পণ্য বাংলাদেশের ভোক্তাসাধারণের দোরগোঁড়ায় পৌঁছানোর লক্ষ্যে বাজারজাতকরণের শুভ উদ্বোধন করলো দেশের অন্যতম প্রধান এগ্রোবেইজড প্রতিষ্ঠান ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর অঙ্গপ্রতিষ্ঠান ইয়ন ফুডস লিমিটেড।

আজ ৯ ফেব্রুয়ারি, ২০২১ রোজ মঙ্গলবার, ইয়ন গ্রুপের প্রধান কার্যালয়ে এর ইয়ন কনভেনশন সেন্টার এ বিশ্বখ্যাত ব্র্যান্ড "মেককেইন" বাজারজাতকরণের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জনাব মোমিন উদ দৌলা। ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে উপস্থিত ছিলেন মেককেইন ফুডস ইন্ডিয়া এর হেড অব এক্সপোর্ট জনাব শুভজিৎ মুখার্জী ও ইয়ন ফুডস লি: এর হেড অব বিজনেস জনাব মনির হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর সম্মানিত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা বলেন, প্যাশন ফর ফুড সিকিউরিটি এন্ড সেফটি এই আদর্শকে সামনে রেখে ইয়ন গ্রুপের পথচলা শুরু। ইয়ন গ্রুপের নিজস্ব ব্র্যান্ড কান্ট্রি ন্যাচারাল ও বাকারা-এর পাশাপাশি সঠিকভাবে কোল্ডচেইন মেইনটেইন করে ভোক্তা সাধারণের কাছে পৌঁছে দেয়ার লক্ষ্যে ইয়ন ফুডস লি:"বাংলাদেশে "মেককেইন" বাজারজাত শুরু করতে যাচ্ছে। ইয়ন গ্রুপের অন্যান্য ব্রান্ডের ন্যায় মেককেইন ব্রান্ডের পণ্যও ভোক্তাদের কাছে সমান জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

ইয়ন ফুডস লি: এর হেড অব বিজনেস মনির হোসেন বলেন, এখন থেকে মেককেইন এর সকল পণ্য ঢাকা সহ দেশের সকল শহরের ডিপার্টমেন্টাল স্টোর, সুপারস্টোরে পাওয়া যাবে। এছাড়াও, নিজস্ব ই-কমার্স সাইট eonbazar.com থেকে হোম ডেলিভারি দেয়া হবে।
অনুষ্ঠানে

ইয়ন গ্রুপের ভাইস চেয়ারম্যান মেজর এবিএ মেসবাহ উদ দৌলা, নির্বাহী পরিচালক এবিএ সাহিদ উদ দৌলা সহ ইয়ন গ্রুপের বিভিন্ন ডিপার্টমেন্টের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, বাজারজাতকরণের প্রাথমিক পর্যায়ে "মেককেইন" এর ফ্রেঞ্চ ফ্রাই সহ আলু দিয়ে তৈরী বিভিন্ন স্নাক্স যেমন- পটেটো চিজ শটস, সুপার অয়েজেস, স্মাইলি, মাশালা ফ্রাইস, আলু টিক্কি, চিলি গার্লিক পটেটো বাইট্স, ভেজি ফিঙ্গার বাংলাদেশে বাজারজাত করা হবে।