এসিআই এনিমেল জেনেটিক্স এর বিজনেস ম্যানেজার পদে পদোন্নতি পেলেন মো: মোজাফ্ফর উদ্দিন আহমেদ

রাজধানী প্রতিনিধি:এসিআই এনিমেল জেনেটিক্স-এর বিজনেস ম্যানেজার পদে পদোন্নতি পেলেন মো: মোজাফ্ফর উদ্দিন আহমেদ। এর পূর্বে তিনি এসিআই এনিমেল জেনেটিক্স এর জেনারেল ম্যানেজার (সেলস্ এন্ড মার্কেটিং) পদে তার উপর অর্পিত দায়িত্ব সফলভাবে পালন করেন। ১ জানুয়ারী'২০২১ তারিখ থেকে তিনি এ পদোন্নতি প্রাপ্ত হন।

মোজাফ্ফর উদ্দিন এগিলাইফকে বলেন, ২০১৯ সালের ১ জুলাই থেকে তারা এনিম্যাল জেনেটিক্স অংশের কাজ শুরু করে মাত্র দেড় বছরে দেশের গবাদিপ্রাণির খামারীদের নিকট তাদের পণ্য ও সেবা দিয়ে ব্যাপক সাড়া ফেলতে সক্ষম হয়েছেন। উন্নতমানের পণ্য আর প্রযুক্তির সংমিশ্রণ ঘটিয়ে ডেইরি ও ক্যাটল্ পালনকারীদের ভাগ্যের উন্নয়নে তিনি ও তার টিম সর্বোচ্চ শ্রম দিয়ে যাবার প্রত্যয় ব্যক্ত করেন । নতুন বছরে তারা আরও উন্নত সেবা দিয়ে এ সেক্টরকে নিত্য নতুন কিছু দেখাতে চান এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।



পেশাগত জীবনে তিনি কোম্পানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করে যেমন ম্যানেজমেন্টের নজর কেড়েছেন পাশাপাশি দেশের প্রাণিসম্পদ সেক্টরে নিজের গ্রহণযোগ্যতা সৃষ্টি করতে সক্ষম হয়েছেন। উন্নত বিশ্বের প্রাণিসম্পদ সেক্টর সম্পর্কে সম্যক ধারণা নিতে তিনি বিশ্বের বেশ কয়েকটি দেশ ভ্রমণ করেন।

ব্যক্তি জীবনে তিনি বিবাহিত ও দুই কন্যা সন্তানের জনক। বিজনেস ম্যানেজার হিসাবে তিনি যেন প্রাণিসম্পদ সেক্টরের উন্নয়নে আরো ব্যাপক অবদান রাখতে পারেন সেজন্য তিনি ডেইরী ও ক্যাটল্ শিল্প সংশ্লিষ্ট সকলের কাছে দোয়া প্রার্থী।