অকালে চলে গেলেন মোঃ দেলোয়ার হোসেন

এগ্রিলাইফ২৪ ডটকম:অকালে চলে গেলেন রেনাটা লিমিটেডের এনিমেল হেলথ ডিভিশন এ কর্মরত জনাব মোঃ দেলোয়ার হোসেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আকস্মিক হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সোমবার (৪ জানুয়ারী) জানুয়ারি তিনি ইন্তেকাল করেন। কর্মরত অবস্থায় বুকে ব্যাথা অনুভব করলে সহকর্মীরা তাকে নিয়ে হাসপাতালে যাওয়ার পথে মারা যান তিনি।

মরহুম মোঃ দেলোয়ার হোসেন চট্টগামে কোম্পানীর সিনিয়র ডিস্ট্রিক্ট সেলস্ ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪২ বৎসর। তিনি স্ত্রী ও প্রতিবন্ধী এক সন্তান ও অসংখ্য গুলগ্রাহী রেখে গেছেন। তিনি ২০০৯ সালের ১ জানুয়ারি রেনাটায় যোগদান করেছিলেন। মরহুমের গ্রামের বাড়ি নরসিংদী জেলায়; আজ তার শ্বশুরবাড়ি পাবনা সদরে জানাজা শেষে তাকে দাফন করা হবে বলে তার সহকর্মীরা জানিয়েছেন।

এদিকে তার অকাল মৃত্যুতে রেনাটা পরিবারে গভীরভাবে শোকের ছায়া নেমে এসেছে। শোক ও সমবেদনা জানিয়েছেন রেনেটা লি. এর পরিচালক মোঃ সিরাজুল হক। তিনি বলেন মরহুম মোঃ দেলোয়ার হোসেন অত্যন্ত সফল একজন কর্মকর্তা হিসেবে রেনাটার সকলের মন জয় করেছিলেন। সিরাজুল হক মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

তার সহকর্মীরা সকলেই মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। অনেক ভালো মনের মানুষ ছিলেন তিনি। শোক ও সমবেদনা জানিয়েছেন Animal Health Marketing Association (AHMA)-এর আহবায়ক তাপস ঘোষ।

মহান রাব্বুল আলামিন মরহুমকে জান্নাত নসীব করুন।-আমিন