"সর্বোত্তম সেবার উদ্দেশ্যে" স্লোগানকে বুকে ধারণ করে এ যুগ পূর্তি উদযাপন করলো এসএমজি এ্যানিমেল হেলথ কো: লি:

এগ্রিলাইফ২৪ ডটকম:"সর্বোত্তম সেবার উদ্দেশ্যে" এই স্লোগানকে বুকে ধারণ করে এসএমজি এ্যানিমেল হেলথ কোম্পানি লিমিটেড সারাদেশে সকল পর্যায়ের খামারিদের আস্থা অর্জন করেছে। তাদের বাজারজাতকৃত পণ্য ব্যবহার করে প্রান্তিক খামারিগণ শুধু পোল্ট্রি পালন নয় ডেয়রী ও মৎস্য চাষেও ব্যাপক  লাভবান হয়েছে এবং  হচ্ছে। সেই সাথে কোম্পানির ডিলারগণ পেয়েছেন ব্যবসায়িক সাফল্য। দেশের খামারিগণের কোম্পানিটির প্রতি আস্থা এবং ডিলারদের ব্যবসায়িক সাফল্যকে সাথে নিয়ে গতকাল বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) কোম্পানিটি তার ব্যবসায়িক সফলতা ও পথচলার ১২ বছর বা এক যুগ উদযাপন করে।

সফলতার একযুগ পূর্তিতে কোম্পানীর সংশ্লিস্টদের নিয়ে কেক কেটে ও দোয়ার মাধ্যমে একযুগ পূর্তি উদযাপন করেন এসএমজি এ্যানিমেল হেলথ কোম্পানি লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর জনাব এস.এম শফিকুল গনি। করোনা মহামারীর কারণে স্বল্প পরিসরে অনুষ্ঠানটি উদযাপন করা হয়।এ সময় ব্যবস্থাপনা পরিচালকের সাথে উপস্থিত ছিলেন কোম্পানির ডিরেক্টর মিসেস শাহনাজ গনি ও কোম্পানির উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা জনাব মোতাহের আলী মিয়া সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।



উন্নত মানের পরিবেশবান্ধব পোল্ট্রিে ডেয়রী ও ফিশ মেডিসিন ও পুষ্টিসামগ্রী সরবরাহকারী বিশ্বস্ত প্রতিষ্ঠান হচ্ছে এসএমজি এনিমেল হেলথ কোম্পানি লিমিটেড। কোম্পানিটির মাঠ পর্যায়ে রয়েছে একদল দক্ষ, অভিজ্ঞ ও পরিশ্রমী জনবল। যারা তাদের যোগ্যতা ও দক্ষতা অনুযায়ী খামারিদের জন্য সর্বোচ্চ সেবা নিশ্চিত করে চলেছেন। ফলে একযুগ পূর্তিতে সফলতার আরো কয়েকটি পালক যুক্ত হয়েছে। এগুলো হলো এসএমডি এগ্রোনোমি কমপ্লেক্স লিমিটেড, এসএমজি সফটেক লিমিটেড, এসএমজি প্লানেটরি ফার্মা লিমিটেড, এসএমজি ডেভেলপমেন্ট লিমিটেডসহ আরো বেশ কয়েকটি প্রকল্প। অচিরেই এসব প্রকল্পের কার্যক্রম শুরু হবে বলে কোম্পানী সূত্রে জানা গেছে।

উল্লেখ্য, উন্নত মানের পরিবেশবান্ধব পোল্ট্রি, ডেইরি ও ফিশ মেডিসিন সরবরাহকারী বিশ্বস্ত প্রতিষ্ঠান হচ্ছে এসএমজি এনিমেল হেলথ কোম্পানি লিমিটেড। এ সেক্টরের সুধীজনরা আশা করেন এসএমজি তাদের আস্থা ও ভালোবাসা ধরে রাখবে এবং খামারীদের মাঝে উত্তরোত্তর সেবা আরো বড় পরিসরে সম্প্রসারণ করবে। সকলেই এক যুগ পূর্তিতে এসএমজি এনিমেল হেলথ কোম্পানি লিমিটেড-এর প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।