সাগর কন্যা কুয়াকাটায় আর্গন এনিমেল হেলথ্ লিমিটেড-এর "বার্ষিক বিক্রয় সম্মেলন -২০২৪ " অনুষ্ঠিত

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম: বর্ণাঢ্য আয়োজন ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে অপরূপ সৌন্দর্যের লীলাভূমি সাগর কন্যা কুয়াকাটায় দুই দিন ব্যাপি (২৭- ২৮ ফেব্রুয়ারী) এক জাঁকজমকপূর্ন আয়োজনের মধ্য দিয়ে আর্গন এনিমেল হেলথ্ লিমিটেড-এর "বার্ষিক বিক্রয় সম্মেলন -২০২৪ " অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপি নানা আয়োজনের মধ্যমনি ছিলেন আর্গন এনিমেল হেলথ্ লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও প্রধান নির্বাহি মোহাম্মদ সাদিকুর রহমান।

প্রীতি ক্রিকেট ম্যাচ, ফুটবল, গান ও ট্রলারে দর্শনীয় স্থান ভ্রমণ-এর মতো বৈচিত্রময় নানা অনুষ্ঠান উপভোগ করেন সারাদেশে কর্মরত আর্গন এনিমেল হেলথ লিমিটেড-এর সকল পর্যায়ের ৪২ জন কর্মকর্তাবৃন্দ।

কুয়াকাটার অভিজাত হোটেল গ্র্যান্ড সাফা ইন-এর বার্ষিক বিক্রয় সম্মেলনে এনিমেল হেলথ্ লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও প্রধান নির্বাহি মোহাম্মদ সাদিকুর রহমান বিভিন্ন ক্যাটাগরিতে সফলতার স্বীকৃতি হিসেবে কর্মকর্তাদের পুরস্কৃত করেন। এতে বর্ষসেরা অফিসার এওয়ার্ড পান আবির হাসান রিমন, নড়াইল, বর্ষসেরা ধারাবাহিক অফিসার এওয়ার্ড গ্রহন করেন মাহাবুর রহমান, গোপালগঞ্জ, বর্ষসেরা উদীয়মান তারকা এওয়ার্ড পান ইয়াসিন আরাফাত, সাতক্ষীরা এবং বর্ষসেরা ম্যানেজার এওয়ার্ড-এর স্বীকৃতি লাভ করেন মো: আসাদুজ্জামান, জোন ইনচার্জ, সাউথ জোন।

এছাড়া আরও অনেককে পুরষ্কৃত করা হয়। বিজয়ীদের পূরস্কার হিসাবে আকর্ষনীয় গিফট হ্যাম্পার ,ক্রেষ্ট এবং সার্টিফিকেট প্রদান করা হয়। এসময় কোম্পানীর বিজনেস ম্যানেজার আবু আব্দুল্লাহ ওবায়েদ, সাউথ জোন ইনচার্জ মো: আসাদুজ্জামান, নর্থ জোন ইনচার্জ : মো: আশরাফুল ইসলাম রিপন উপস্থিত ছিলেন।

কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সাদিকুর রহমান বলেন, আর্গন এনিমেল হেলথ্ আজকের এই অবস্থানে এসেছে সকল কর্মকর্তা দের আন্তরিক সহযোগিতা এবং কঠোর পরিশ্রমের কারণে। তিনি আশা করেন মাঠ পর্যায়ের কর্মকর্তারা সহ কোম্পানির সকল পর্যায়ের কর্মকর্তারা আগামী দিনগুলিতে কোম্পানির প্রবৃদ্ধি অর্জনে তাদের মেধা, প্রজ্ঞা এবং কঠোর পরিশ্রম দ্বারা আর্গন এনিমেল হেলথ্-এর পণ্য সমূহকে খামারীদের আস্থার জায়গায় নিয়ে যাবে।

সুন্দর একটি অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন করার জন্য তিনি কোম্পানির সর্বস্তরের কর্মকর্তা এবং কর্মচারীদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।