এগ্রোভেট ফার্মার বাৎসরিক সেলস্ কনফারেন্স অনুষ্ঠিত

Category: বিজনেস ও ইন্ডাস্ট্রি Written by agrilife24

বিজনেস ডেস্ক: বাংলাদেশের স্বনামধন্য ভেটেরিনারী ঔষধ কোম্পানী এগ্রোভেট ফার্মার বাৎসরিক সেলস্ কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার (১১ই ফেব্রুয়ারী) কুমিল্লার ম্যাজিক প্যারাডাইজ রিসোর্ট এ দিনব্যাপি এক জাকজমকপূর্ন আয়োজনের মাধ্যমে এটি অনুষ্ঠিত হয়।

এগ্রোভেট ফার্মার ম্যানেজিং ডিরেক্টর আমিনুর রহমান, জেনারেল ম্যানেজার মাহফুজুর রহমান, এ.জি.এম (ফ্যাক্টরী) সিরাজুল ইসলাম সহ কোম্পানির সকল পর্যায়ের কর্মকর্তা কর্মচারী এবং সারাদেশে কর্মরত এগ্রোভেট ফার্মার মার্কেটিং অফিসার বৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাৎসরিক কনফারেন্স এ মার্কেটের বিভিন্ন ক্যাটাগরিতে পূরষ্কার প্রদান করা হয়। ২০২৩ সালের সেলস্ এ এমপ্লয়ী অফ দ্যা ইয়ার নির্বাচিত হন মোঃ নয়ন মিয়া, ১ম রানার্স আপ নির্বাচিত হন জি এম আব্দুল বারী, ২য় রানার্স আপ নির্বাচিত হন মোঃ আশরাফ আলী । এছাড়া সামগ্রিক পারফর্মেন্সের উপর এগ্রোভেট ফার্মার প্রদত্ত চেয়ারম্যান্স এওয়ার্ড বিজয়ী হন এরিয়া ম্যানেজার (সাতক্ষিরা) মোঃ জাকির হোসেন।

বিজয়ীদের পূরস্কার হিসাবে নগদ টাকা,ক্রেষ্ট এবং সার্টিফিকেট প্রদান করা হয় এবং বিদেশ ভ্রমনের জন্য বিজয়ীদের নাম ঘোষনা করা হয় । এ ছাড়াও প্রীতি ফুটবল ট‚র্নামেন্ট, ঝুড়িতে বল নিক্ষেপ, বেলুন সেভ খেলা ও র‍্যাফেল ড্র বিজয়ীদের মাঝে পূরষ্কার প্রদান করা হয়।