ময়মনসিংহের ফুলপুরে মাঠ দিবস অনুষ্ঠিত

এগ্রিলাইফ২৪ ডটকম:ময়মনসিংহের ফুলপুর উপজেলার রুপসি ইউনিয়নে,রুপসি ব্লকে এবং ফুলপুর ইউনিয়নের বাঁশতলা ব্লকে কৃষক পর্যায়ে উন্নতমানের ডাল,তেল ও মসলা বীজ উৎপাদন,সংরক্ষণ ও বিতরণ প্রকল্পের বীজ উৎপাদন ব্লক এর মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৪ ফ্রেবুয়ারী বুধবার আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ জনাব মোঃ আব্দুল্লাহ আল মামুন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ জনাব মোঃ আব্দুল মাজেদ (অতিরিক্ত পরিচালক,কৃষি সম্প্রসারণ অধিদপ্তর,ময়মনসিংহ অঞ্চল), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ জনাব মোঃ মতিউজ্জামান (উপ পরিচালক,কৃষি সম্প্রসারণ অধিদপ্তর,খামারবাড়ি,ময়মনসিংহ), কৃষিবিদ জনাব খন্দকার মিজানুর রহমান (জেলা বীজ প্রত্যয়ন অফিসার,বীজ প্রত্যয়ন এজেন্সি,ময়মনসিংহ), কৃষিবিদ আজিজুল হক,(অতিরিক্ত উপপরিচালক)।

এ সময় অতিথিবৃন্দ উপস্থিত কৃষকদেরকে ডাল, তেল ও মসলা বীজ উৎপাদনে উৎসাহিত করেন।

অনুষ্ঠান পরিচালনা করেন কৃষিবিদ হামিম জাহান (কৃষি সম্প্রসারণ অফিসার) এবং কৃষিবিদ কামরুল হাসান কামু (কৃষি সম্প্রসারণ কর্মকর্তা( ফুলপুর,ময়মনসিংহ)।

অনুষ্ঠানে আরো  উপস্থিত ছিলেন,দুই ব্লকের উপসহকারী কৃষি অফিসার মোঃ সুহেল রানা,মোঃ ইউনুস আলী,শাহ মোহাম্মদ মেজবা উদ্দিন এবং সংশ্লিষ্ট ব্লকের কৃষকবৃন্দ।