কানাইঘাটে রেড-ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে নগদ অর্থ সহ সবজি বীজ বিতরণ

এগ্রিলাইফ২৪ ডটকম:বাংলাদেশ রেড-ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের উদ্যেগে কানাইঘাটে দরিদ্র অসহায়দের মাঝে নগদ অর্থ সহ সবজির বীজ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টায় উপজেলার সাতবাঁক ইউপি কমপ্লেক্সে এসব বিতরণ করা হয়। জানা যায় ২০২০ সালের বন্যায় ক্ষতিগ্রস্থ ২'শত পরিবারের মাঝে আট প্রকার সবজির বীজ ও প্রত্যেক পরিবারের মাঝে নগদ ৪ হাজার ৫শত করে টাকা বিতরন করা হয়। এ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

সাতবাঁক ইউপি'র সাবেক চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের নব-গঠিত কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশের সভাপতিত্বে ও সিলেট রেড-ক্রিসেন্ট ইউনিটের সাবেক যুব প্রধান নাজিম খানের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি'র বক্তব্য রাখেন সিলেট রেড-ক্রিসেন্ট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল।

অনুষ্ঠানে বিশেষ অতিথির হিসাবে উপস্থিত ছিলেন সিলেট রেড-ক্রিসেন্ট ইউনিটের সদস্য সুহেল আমিন, সাতবাঁক ইউপি'র চেয়ারম্যান আব্দুল মান্নান, সিলেট রেড-ক্রিসেন্ট ইউনিটের উপ-পরিচালক আব্দুস ছালাম, গোপালগঞ্জ রেড-ক্রিসেন্ট ইউনিটের প্রধান দেবাশীষ বিশ্বাস, সিলেট ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আবদুল বাতিন ফয়সল। এছাড়াও রেড-ক্রিসেন্টের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলদের পাশাপাশি উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি আওয়ামীলীগের সভাপতি হাজী মখদ্দুস আলী, উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো:আবুল হারিছ, ইউপি সদস আব্দুন নুর ,ছাব্বির আহমদ, রইছ উদ্দিন, সাইকুল আলম, ফারুক আহমদ, ইউপি তথ্য সেবা কেন্দ্রের পরিচালক সাহেদ আহমদ প্রমুখ।