কৃষিবিদ দিবস উপলক্ষে কেআইবি'র নানা বর্ণাঢ্য কর্মসূচী

Category: ফোকাস Written by agrilife24

এগ্রিলাইফ২৪ ডটকম:আগামী ১৩ ফেব্রুয়ারি রোজ শনিবার বিকাল ৩:৩০ মিনিটে কৃষিবিদ দিবস উপলক্ষে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ-এর উদ্যোগে কেআইবি অডিটোরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও বাংলাদেশ আওয়ামী লীগ-এর সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ-এর সভাপতি কৃষিবিদ প্রফেসর ডঃ মোঃ শহীদুর রশীদ ভূঁইয়া এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব মাহবুবুল আলম হানিফ এমপি, কেআইবি-এর সাবেক সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী জনাব মো রেজাউল করিম এমপি। এছাড়া অনুষ্ঠানে বিশিষ্ট কৃষিবিদগণ আলোচনায় অংশগ্রহণ করবেন। অনুষ্ঠানে কৃষিবিদ ড. মির্জা এ জলিলকে একুশে পদক প্রাপ্তিতে সম্মাননা প্রদান করা হবে।

১৩ ফেব্রুয়ারি “কৃষিবিদ দিবস” ২০২১ এর কর্মসূচিঃ বিকাল ২.৩০টায় কেআইবি চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, ২.৪০টায় বর্ণাঢ্য র‌্যালি, ৩:৩০টায় আলোচনা সভা, ৬.০০টায় আতশবাজী। কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ-এর মহাসচিব কৃষিবিদ জনাব খায়রুল আলম প্রিন্স সকল কৃষিবিদগণকে অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য বিনীত আমন্ত্রন জানিয়েছেন।