গুণগত মান অক্ষুন্ন রেখে প্রবৃদ্ধির ধারা অব্যাহত রাখতে চায় নারিশ

রাজধানী প্রতিনিধি:গুণগত মান অক্ষুন্ন রেখে প্রবৃদ্ধির ধারা অব্যাহত রাখতে চায়। সেলক্ষে নীতি-নৈতিকতা বজায় রেখে সমস্ত নিয়মকানুন মেনে তারা পণ্য উৎপাদন করে যাচ্ছে এবং আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে। দেশ ও জাতির জন্য সবসময় ভালো কিছু উপহার দিতে চায় নারিশ। "Toward Excellence"-এই মূলমন্ত্র নিয়ে এবারের বার্ষিক সেলস্ মিটিং'২০২১ আগত সেলস্ ও মার্কেটিং বিভাগের কর্মকর্তাদের উদ্দেশ্যে নানা দিক নির্দেশনা বক্তব্যে এমনটাই জানালেন নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারিজ লি: এর পরিচালক জনাব শামসুল আরেফিন খালেদ।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) রাজধানীর হোটেল রিজেন্সিতে জুম অনলাইন প্লাটফরমে যুক্ত হয়ে তিনি বলেন, অন্যদের সম্মান করতে হবে; অন্য সকলের চেয়ে ব্যতিক্রমী কিছু করে কোম্পানীকে শেষ্ঠত্বের শিখরে নিয়ে যেতে হবে। নানা কারণে কোম্পানির প্রবৃদ্ধি কম বা বেশি হতে পারে; তবে ভালো সব সময় ভালই থাকে। সেজন্য নারিশ পণ্যের মান, নীতি-নৈতিকতার ব্যাপারে বিগত কোন সময় আপস করেনি এবং আগামীতেও করবে না।

শামসুল আরেফিন খালেদ বলেন, নারিশ এমন পণ্য উৎপাদন করে যা মুরগি, মাছ, গরুর জন্য যেমন নিরাপদ তেমনি তা থেকে উৎপাদিত প্রাণিজ প্রোটিনগুলিও সকল শ্রেণীর ভোক্তার জন্য নিরাপদ এবং স্বাস্থ্যকর। দিন দিন একটি ভালো কোম্পানি হিসেবে নারিশকে শীর্ষে তুলে আনতে হবে এবং এটি তাদের মূল লক্ষ্য। এজন্য প্রয়োজন সততা, বিশ্বাস, ইন্টিগ্রিটি ও টিম ওয়ার্ক এবং এসব কাজগুলি সকলকে মিলে করতে হবে।

নারিশের আজকের সবকিছুর অবদান এর সাথে জড়িত কোম্পানির সকল পর্যায়ের কর্মকর্তা, কর্মচারীগণ। এ কোম্পানীকে শীর্ষে নিয়ে যেতে খামারি থেকে পরিবেশক, সেলস মার্কেটিং টিমের কর্মকর্তাসহ সকল বিভাগের কর্মকর্তারা অবদান রেখেছে বলেন শামসুল আরেফিন খালেদ। ভালো কিছু করার জন্য যখন আমরা কাজ করব তখন প্রবৃদ্ধি আপনা আপনি চলে আসবে। তিনি সবসময় নৈতিক মূল্যবোধ নিয়ে কাজ করার উপর জোর দেন। একটি ইনোভেটিভ ব্র্যান্ড হিসেবে নারিশ আজ সেক্টরে প্রতিষ্ঠিত এবং এটি ধরে রাখতে হবে যোগ করেন জনাব শামসুল আরেফিন খালেদ।



সমাপনী বক্তব্যে নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারী লিঃ এর পরিচালক (ফাইন্যান্স এন্ড ইমপোর্ট) জনাব মোঃ রফিকুল ইসলাম বাবু বলেন একটি সুন্দর টিম ওয়ার্কের মাধ্যমে নারিশ আজ দেশের অন্যতম প্রধান কৃষিভিত্তিক শিল্প প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। এ ধারাটিকে অব্যাহত রাখতে আগত সেলস্ টিমের সকলকে বিনীত অনুরোধ জানান। রফিকুল ইসলাম বাবু বলেন, নারিশের শ্লোগান হচ্ছে  “Farmer First” কাজেই খামারিদের ব্যাপারে আমরা সবসময় অগ্রাধিকার দিব। আমাদের সমাজ, ভোক্তাদেরকে আমরা কি দিচ্ছি; আমাদের কমিটমেন্ট কি? তা সকলকে সকলের কানে পৌঁছে দিতে হবে।  তিনি আগত সকলকে ধন্যবাদ জানিয়ে আগামীদিনে সকলের উত্তোরোত্তর সাফল্য কামনা করেন।

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিনিয়র ডিজিএম (সেলস্ এন্ড মার্কেটিং) জনাব এস.এম.এ. হক। সম্মেলনে আরো বক্তব্য রাখেন কনসালট্যান্ট জনাব এ.ডি.এম নুরুল মোস্তফা কায়ছার, জিএম (সেলস্ এন্ড মার্কেটিং) জনাব মোঃ সামিউল আলিম,ডিজিএম মো. মূসা কলিমুল্লাহ প্রমুখ।।

বার্ষিক সেলস্ মিটিং'২০২১-এ কোম্পানীর অন্যান্য বিভাগের উর্ধতন কর্মকর্তারা এবং মাঠ পর্যায়ের বিপনণ বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নারিশ দেশের প্রোটিনের চাহিদা পূরণে, গ্রামীণ মানুষের জীবনযাত্রার উন্নতি করতে এবং গ্রাহকদের স্বার্থে একটি সমৃদ্ধ বাংলাদেশ গঠনের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে চলেছে। নিরাপদ পোল্ট্রি, ডিম, দুধ ও মাছ উৎপাদনের উপর সর্বাধিক গুরুত্ব দিয়ে কাজ করে চলেছে কৃষি সেক্টরে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারি লি:। আগামীতে নতুনভাবে, নব উদ্দীপনায় আর নবধারা নিয়ে কাস্টমারদের আরো নিকটে থেকে সেবা প্রদান করে যাবে নারিশ এনটাই আশা করেন সুধীজনরো



সবশেষে কোম্পানি, দেশ, জাতি এবং সকলের জন্য কল্যাণ কামনা করে মহান রাব্বুল আলামিনের দরবারে দোয়া প্রার্থনা করা হয়।